ফরিদপুরে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬

0
22

ফরিদপুরে বাস-মাইক্রোবাস সংঘর্ষ ॥ নিহত ৬সময় সংবাদ বিডি,ফরিদপুর:-ফরিদপুরের মধুখালী উপজেলায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে নারীসহ ছয়জন নিহত ও ১৫ জন আহত হয়েছেন।

শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার হাটঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন খাইরুন বিবি (৩৫), তার বাবা করিম গাজী (৫৪), একই পরিবারের নাজমুল গাজী (৪০), নাজমুলের স্ত্রী আসিফা বেগম, মাইক্রোবাসের চালক আনিসুর রহমান (২৫) ও তাঁর ভাগনে জাহিদ হাসান (১৮)। নিহতদের ছয়জনই মাইক্রোবাসের যাত্রী। আহতদের ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন জানান, শুক্রবার রাত ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের হাটঘাটা এলাকায় বেনাপোল থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক নারীসহ তিনজন নিহত ও ১৭ জন আহত হন। আহতদের ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে আরও তিনজনের মৃত্যু হয়।

আবুল কালাম আজাদ জানান, তার মা খায়রুণ দুই বছর আগে কাজের জন্য ওমানে যান। গত শুক্রবার তিনি দেশে ফিরে আসেন। বিদেশ ফেরত মাকে ঢাকা থেকে বাড়িতে আনতে তারা সাতক্ষীরা থেকে মাইক্রাবাস নিয়ে শুক্রবার ভোরে ঢাকা যান। মাকে নিয়ে ফেরার পথে রাত সাড়ে ১১টার দিকে দুর্ঘটনার শিকার হন। নিহত জাহিদের বাবা আব্দুল্লাহ আল মামুন জানান, তাঁর ছেলে কলেজে পড়ে। সে মাইক্রোবাস চালনো শিখতে মাঝে মধ্যে তার মামার সাথে যেতো। গত শুক্রবারও এ কারনেই সে মামার সাথে বের হয়েছিল।

করিমপুর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক নওশের আলী জানান, এ দুর্ঘটনার ফলে ওই মহাসড়কে আধা ঘন্টার জন্য যানবাহন চলাচল বন্ধ ছিল। তিনি বলেন, মৃতদেহগুলি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও করিমপুর হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রয়েছে। পরে তা নিহতের স্বজনদের কাছে হস্থান্তর করা হবে। তিনি বলেন, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here