ফাইনাল ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ এবার ভারত

0
97

স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-

সাফ চ্যাম্পিয়নশিপে  প্রতিপক্ষ ভুটাকে হারিয়ে দ্বিতীয় বারের মত ফাইনালে পা রাখলো বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দল। আগামী ১৮ আগস্ট টুর্নামেন্টের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে । ফাইনাল ম্যাচে তাদের প্রতিপক্ষ  এবার  ভারত। ফাইনালে ভারতের বিপক্ষে জিততে পারলেই চ্যাম্পিয়নশিপের মুকুট ধরে রাখতে  পারবে বাংলাদেশ।

বিগত আসরে বাংলাদেওশের  মাঠে ভুটানকে ৩-০ গোলে হারিয়েছিল বাংলার এই বাঘীনিরা। এবছর প্রতিপক্ষ সেই  ভুটানকে তাদের নিজেদের  মাঠেই   আরো বড় ব্যবধানে হারিয়ে  ফাইনালে প্রবেশ করল বাংলাদেশ।

বৃহস্পতিবার থিম্পুর চাংলিমিথাং স্টেডিয়ামে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দল স্বাগতিকদের ৫-০ গোলে হারানোর  পর ভুটান কোচ সুং জায়ে লি বাংলাদেশের প্রশংসা করে বলেন  বাংলাদেশের  মেয়েদের  আক্রমণের চাপটাই নিতে পারেননি ভুটান অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দল।

ম্যাচ শেষে ভুটান কোচ  সুং জায়ে জানান, বাংলাদেশ অনেক শক্তিশালী এবং অভিজ্ঞ টিম। শুরুর দিকে আমরা ভালো খেলেছিলাম কিন্তু পরে বাংলাদেশের আক্রমণের চাপ আর নিতে পারিনি।

সেমিফাইনালে বড় জয়ের ফলে বাংলাদেশ দ্বিতীয়  বারের মত ফাইনাল ম্যাচ খেলবে।গেলো আসরের  চ্যাম্পিয়ন বাংলাদেশের মেয়েদের সামনে আর মাত্র একটি ম্যাচ খেলতে হবে।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here