ফারিয়ার জন্য শিশুর উপহার চকলেট বক্স!

0
47

FriyaBG_108495619

বিনোদন প্রতিবেদক, সময় সংবাদ বিডি

ঢাকা: ক্যান্টনমেন্ট এলাকায় থাকেন নুসরাত ফারিয়া- এইটুকু তথ্য জানতো ছোট্ট মেয়েটি। ব্যস, এই তথ্য আর ভালোলাগা পুঁজি করে প্রিয় মানুষের খোঁজে নেমে পড়লো সে। কিন্তু ক্যান্টনমেন্ট এলাকায় এত এত দালান, কোনটা ফারিয়ার ঘর কে জানে! ১০দিন ধরে চলল অভিযান। হাল ছাড়েনি দ্বিতীয় শ্রেনীতে পড়ুয়া ফাতেমা-তুজ-জোহরা। ফারিয়ার বেডরুমে পৌঁছে গেলো সে।

আজ রোববার (১ নভেম্বর) সন্ধ্যায় অভিনেত্রী ও মডেল নুসরাত ফারিয়া বলেন, “আমি অবাকই হয়েছি। ১০দিন ধরে মেয়েটি আমাকে খুঁজছে। কারণ একটাই।‘আশিকী’ ছবিটি তার ভালো লেগেছে। হলে গিয়ে সে দুই দুইবার ছবিটি দেখেছে।”

ফাতেমা-তুজ-জোহরার পরীক্ষা চলছিলো। পড়ালেখায় মন দিতে পারছিলো না। কারণ মাথার মধ্যে ফারিয়ার ‘ভুত’ ঘুরছিলো। তাই তার মা-বাবা-ভাইও ওর সঙ্গে ফারিয়াকে খোঁজার মিশনে নেমেছিলো।

অবশেষে আজ বিকেলে ফাতেমা যখন ফারিয়ার মুখোমুখি, ঘটল অন্য ঘটনা। প্রায় দেড় ঘণ্টা কোনো কথা বলেনি মেয়েটি! একটা চকলেট বক্স ধরিয়ে দিলো ফারিয়ার হাতে। জানা গেলো, টিফিনের পয়সা বাঁচিয়ে ফাতেমা এটি কিনেছে ফারিয়ার জন্য।

ছোট্ট ভক্তের এমন ভালোবাসায় মুগ্ধ নুসরাত ফারিয়া। ঘটনাটি তিনি ফেসবুকের বন্ধুদের সঙ্গেও শেয়ার করেছেন। ওর সঙ্গে ছবিও তুলেছেন ফারিয়া।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here