ফুলবাড়ীতে ইউস্যাফের প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

0
259

নুরনবী মিয়া, নিজস্ব প্রতিবেদক, সময় সংবাদ বিডি: ইউনিভার্সিটি স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশন অব ফুলবাড়ী (ইউস্যাফ) কর্তৃক শুক্রবার(২৭ ডিসেম্বর) ফুলবাড়ী জছি মিঞা মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে  প্রীতি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়। দিনব্যাপী  টুর্নামেন্টে সম্মিলিত সাধারণ বিশ্ববিদ্যালয়, সম্মিলিত জাতীয় বিশ্ববিদ্যালয়, সম্মিলিত বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সম্মিলিত মেডিকেল,  ইন্জিনিয়ারিং ও কৃষি বিশ্ববিদ্যালয় অংশগ্রহন করে। । ফুলবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ আমিনুল ইসলাম রিজু বেলা আড়াইটায় খেলার উদ্বোধন করেন।

এসময় ফুলবাড়ী জছি মিঞা মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ের  প্রধান শিক্ষক অাবেদ অালী খন্দকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ফুলবাড়ী উপজেলার চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার, ফুলবাড়ী উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবর রহমান, টুর্নামেন্টের সমন্বয়ক ও ইউস্যাফের আহবায়ক মতিউর রহমান মাসুম প্রমূখ।

খেলায় সম্মিলিত বিজ্ঞান ও   প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন ও সম্মিলিত জাতীয় বিশ্ববিদ্যালয় রানার্স  আপ ট্রফি অর্জন করে। খেলা শেষে অতিথিদের মাধ্যমে ম্যান অব দ্যা ম্যাচ, ম্যান অব দ্যা টুর্নামেন্ট অর্জনকারীকে পুরষ্কার ও বিজয়ীদের ট্রফি প্রদান করা হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here