ফুলবাড়ীতে গাছে বেধেঁ কিশোরকে নির্যাতন

0
299

photo (1)

নুরনবী মিয়া, কুড়িগ্রাম প্রতিনিধি সময় সংবাদ বিডি- ঢাকা: কুড়িগ্রামের ফুলবাড়ীতে মেয়ে সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে গাছে বেধেঁ প্রায় আধা ঘন্টা পৈচাশিক ভাবে নির্যাতন চালিয়ে গুরুতর আহত করেছে দুই কিশোরকে।

ঘটনাটি ঘটে উপজেলার উত্তর কাশিপুর গ্রামে শনিবার শেষ বিকালে। এলাকাবাসী গুরুতর আহত কিশোর দ্বয়কে উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করেছে।

এলাকা ও পরিবার সুত্রে জানা যায়, শনিবার শেষ বিকালে অনন্তপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রি আব্দুল কাদেরের মেয়ে বাড়ীর পাশে জমির ক্ষেত থেকে পালিত হাঁস নিয়ে বাড়ীতে ফেরার সময় একই এলাকার ফজলুল হকের ছেলে হেলাল উদ্দিন (১৬) ভাগ্নে আলিমুল (১৭) নানা বাড়ী যাওয়ার সময় মেয়েটি অশালীন কথা বললে বাড়ীতে গিয়ে তার পরিবারকে জানালে তাৎক্ষনিক ভাবে মেয়েটির বাবা আব্দুল কাদের, জেঠা কালাম মিয়া, চাচা শহিদুল ইসলাম ও ভাই পাদু মিয়া হেলাল ও অলিমুলকে টানা হেচরা করে বাড়ীতে নিয়ে গিয়ে গাছের সঙ্গে বেধেঁ প্রায় আধাঁ ঘন্টা পর্যন্ত লাঠি দিয়ে পৈচাশিক ভাবে মারপিঠ করে।

তাদের আত্বর্ চিৎকারে এলাকাবাসী অচেতন অবস্থায় উদ্ধার করে তাদের পরিবারকে খবর দেয়। অবস্থা বেগতিক দেখে এলাকাবাসীর সহযোগিতায় আহতদের কুড়িগ্রাম সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের অবস্থা আশংকা জনক বলে জানিয়েছে তার পরিবার।

এব্যাপারে ফুলবাড়ী থানার এস আই দুলাল হোসেন জানান, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here