ফুলবাড়ীতে নৌকা প্রার্থীর দাবীতে অবরোধ ও প্রতিবাদ সমাবেশ, কুড়িগ্রাম-২

0
189

নুরনবী সরকার, নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রাম: ‘দাবি মোদের একটাই, কুড়িগ্রাম-২ আসনে নৌকা চাই’’ স্লোগানে কুড়িগ্রামের ফুলবাড়ীতে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জাফর আলীর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন পুনঃ বিবেচনার দাবীতে দিনব্যাপী অবরোধ কর্মসূচী পালন করেছে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ ও শ্রমিক লীগের বিক্ষুদ্ধ নেতাকর্মী ও সমর্থকরা। গতকাল সোমবার দুপুরে শতশত বিক্ষুদ্ধ নেতাকর্মিরা শেখ হাসিনা ধরলা সেতুর দুইপাড়ে প্রতিরোধ সৃষ্টি করে রাখে।

এসময় দুইপাড়ে প্রায় ৩ কিঃ মিঃ রাস্তায় যান জটের সৃষ্টি হয়। ভোগান্তিতে পরতে হয় শতশত লোকজনকে। পরে পুলিশ বিক্ষুদ্ধ নেতাকর্মীকে বুঝিয়ে পরিস্থিতি শান্ত করা হয়। অন্যদিকে ফুলবাড়ী উপজেলা শহরের তার মনোনয়নের দাবিতে দোকানপাঠ,ব্যবসায়ী প্রতিষ্টান বেলা ২টা থেকে ৫টা পযন্ত বন্ধ রাখা হয়। পরে উপজেলা ছাত্রলীগের সভাপতি এমদাদুল হক মিলনের নেতৃত্বে ফুলবাড়ী বাজারের জিরো পয়েন্টে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ আয়োজিত হয়।
সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের যুগ্ন-সাধারন সম্পাদক নজির হোসেন, ছাত্রলীগের সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম সেরা, দাশিয়ার ছড়া ছাত্রলীগের আহবায়ক জাকির হোসেন প্রমূখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here