ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মিষ্টি বিতরণ

0
152

নুরনবী মিয়া, নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রাম : ২১ আগষ্ট নরকীয় গ্রেনেড হামলা মামলার ফাঁসির রায়ের আনন্দে মিষ্টি বিতরণ করেছেন কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগ। আর এ রায়ে আনন্দে দলীয় মানুষ ছাড়াও সাধারণ মানুষে মাঝে মিষ্টি বিতরণ করা হয়।
এর আগে ১০ আগষ্ট সকালে আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের অংশগ্রহনে ২১ আগষ্ট গ্রেনেড হামলা আসামিদের ফাঁসির দাবি করে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান সড়কগুলি প্রদক্ষিণ শেষে ফুলবাড়ী জিড়ো পয়েন্টে এসে সমাবেত হয়ে আলোচনা সভা করে।
সভায় বক্তব্য রাখেন, ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান শেখ, সিনিয়র সহ-সভাপতি শাহজাহান আলী মিঞা বাদশা, সাধারন সম্পাদক গোলাম রব্বানী সরকার, সাবেক সাংগঠনিক সম্পাদক হারুন অর রশীদ হারুন, যুবলীগের সাধারন সম্পাদক আবুবক্কর সিদ্দিক মিলন, ছাত্রলীগের সভাপতি এমদাদুল হক মিলন।
অপরদিকে উপজেলার শাহবাজার কেন্দ্রীয় শহীদ মিনারে শাহবাজার আওয়ামীলীগ একটি বিক্ষোভ সমাবেশের আয়োজন করে। সমাবেশে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নিয়ে গ্রেনেড হামলা মামলার আসামীদের ফাঁসির দাবি করে।
এসময় বক্তব্য রাখেন, আশি ও নব্বই দশকের সফল ছাত্রনেতা আহাম্মদ আলী পোদ্দার রতন। উপস্থিত ছিলেন বীর মুত্তিযোদ্ধা আব্দুল বারী, আবেদ আলী, সৈয়দ আলী প্রমূখ।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here