ফুলবাড়ীতে মাদকাসক্ত ছেলেকে পুলিশে সোপর্দ

0
225


নুরনবী মিয়া, নিজস্ব প্রতিবেদক, সময় সংবাদ বিডি:
কুড়িগ্রামের ফুলবাড়ীতে মাদকাসক্ত ছেলের ধারালো অস্ত্রের কোপে গুরুতর আহত হয়েছেন আবু তালেব (৪৮) নামের এক বাবা। গুরুতর আহত বাবাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাবাকে কোপানোর অপরাধে পরিবারের লোকজন ছেলে সন্তোষ আলী (২৬) কে পুলিশে সোপর্দ করেছেন। ঘটনাটি ঘটেছে বুধবার বিকালে উপজেলার সীমান্ত ঘেষা চর-গোরকমন্ডপ গ্রামে।
আহত আবু-তালেবের ভাই রেদওয়ানুল ইসলাম তাজসহ এলাকাবাসী জানান, প্রায় তিন-চার বছর থেকে সন্তোষ মাদকাসক্ত। দুই বছর পূর্বে লালমনিরহাট মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে রেখেও কোন ফল পাওয়া যায়নি। সেখান থেকে ফিরে আবার নেশায় ডুবে যায়। এদিন মাদকের নেশার টাকা না দেওয়ায় ঘরের আসবাবপত্র ভাঙ্গচুর করে সে। সেসময় বাবা আবু-তালেব বাধা দিলে ধারালো অস্ত্র হাসুয়া দিয়ে তার বাম হাতে কোপ দেয়। এ সময় তার মা সুন্দরী বেগম এগিয়ে আসলে ওই অস্ত্রের আঘাতে ডান হাতের একটি আঙ্গুল কেটে যায়। পরে এলাকাবাসী তাকে আটক করে। গুরুতর আহত বাবা-মাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য আবু তালেবকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
ফুলবাড়ী থানার ওসি খন্দকার ফুয়াদ রূহানী জানান,এ ঘটনায় সন্তোষ আলীর মা সুন্দরী বেগম বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি মামলা করেছেন। সন্তোষকে গ্রেফতার করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here