ফুলবাড়ীতে হোটেল থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

0
1276

সময় সংবাদ বিডি-

 কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের ফুলবাড়ীতে এক আবাসিক হোটেলে শুক্রবার বিকাল ৪ টায় ইখতেখার আহমেদ সোহাগ নামের এক যুবকের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। জানা গেছে, ফুলবাড়ীস্থ জোবেদা আবাসিক হোটেলে গত ১৯ সেপ্টম্বর বুধবার, সন্ধ্যা ৬টা ১০ মিনিটে রংপুর সদর উপজেলার পুর্বহুগলি পাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে ইখতেখার আহমেদ সোহাগ (২৮) হোটেলের ২০৮ নং কক্ষ ভাড়া নিয়ে ২ রাত্রি যাপন করেন।

শুক্রবার সকাল ১০টার দিকে জোবেদা আবাসিক হোটেলের, কেয়ারটেকার আশরাফুল হক হারা তাকে হোটেল ছাড়ার জন্য জিজ্ঞাসাবাদ করলে তিনি জুম্মার নামাজ শেষে হোটেল ছেড়ে দেয়ার কথা জানান।

পরবর্তীতে জুম্মার নামাজ শেষে কেয়ারটেকার হোটেলে প্রবেশ করে তাকে ডাকলে কোন সারাশব্দ না পেলে,কক্ষের কাছে গিয়ে জানালা দিয়ে দেখতে পান সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তিনি রয়েছেন। বিষয়টি তাৎক্ষনিক ভাবে পুলিশকে জানালে ঘটনা স্থলে,গিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করেন।

এই দিকে এ রিপোর্ট লেখার সময়- জোবেদা এ আবাসিক হোটেল থেকে লাশ থানায় নেওয়ার প্রস্তুতি চল ছিলো, আত্ম হত্যার বিষয়টি এখনো যানা যায়নি। হোটেল কেয়ারটেকার আশরাফুল হক হারা জানান, তিনি কি কারনে গলা রশ্মি পেচিয়ে আত্ম হত্যা করেছেন তা আমার জানা নেই। জোবেদা আবাসিক হোটেলের মালিক ওয়াহেদ আলী জানান, বিষয়টি দুঃখ জনক। পুলিশকেঅবহিত করা হয়েছে, তারা আইনি ব্যবস্থা নিবেন।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ খন্দকার ফুয়াদ রুহানী জানান, লাশ উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here