”বঙ্গবন্ধু ছাত্র পরিষদ” মোহনপুর উপজেলা শাখার কমিটি অনুমোদন

0
82
মোঃ আল রোমনকে সভাপতি ও মোঃ আনাস মোল্লাকে সাধারন সম্পাদক নির্বাচিত

ডেস্ক নিউজ, সময় সংবাদ-

রাজশাহীঃ শিক্ষা, শান্তি ও আদর্শের পতাকাবাহী সংগঠন ‘বঙ্গবন্ধু ছাত্র পরিষদ’ রাজশাহী জেলার মোহনপুর উপজেলা শাখার ০৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি আগামী ১ বছরের জন্য অনুমোদন দিয়েছে জেলা কমিটি।

আজ বুধবার সন্ধ্যায় ‘বঙ্গবন্ধু ছাত্র পরিষদ’ সাঙ্গঠনের নিজস্ব প্যাডে রাজশাহী জেলা শাখার সভাপতি মোঃ শাহরিয়ার পরশ ও সাধারন সম্পাদক মোঃ পারভেজ সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নবগঠিত এই কমিটিতে মোঃ আল রোমনকে সভাপতি ও মোঃ আনাস মোল্লাকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়েছে। পাশাপাশি আগামী ০১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির তালিকা রাজশাহী জেলা সংসদের নিকট জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

সাধারন সম্পাদক মোঃ আনাস মোল্লা সময় সংবাদকে বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন ও দেশের ছাত্র সমাজের কাছে বঙ্গবন্ধুর আদর্শের বাণী পৌছে দেয়া এবং শেখ হাসিনা আপার হাতকে শক্তিশালী করার জন্য আমাদের নতুন কমিটির সকলে কাজ করে যাবে।

নবগঠিত এই কমিটির অন্য সদস্যরা হলেন, শামিম ইসতিয়াক টমাশ, মোঃ সোহেল রানাকে সহ সভাপতি এবং মোঃ মাহাফুজ হোসেন ও মেহেদী হাসান মিরাজ এবং মোঃ রুহুল আমিনকে সাংগঠনিক সম্পাদক করে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ মোহনপুর উপজেলা শাখার প্রাথমিক কমিটি ঘোষণা করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here