বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে দেয়াল ধস, নিহত ১

0
27

বিএসএমএমইউতে প্রাচীর ধসে নারীর মৃত্যুস্টাফ রিপোর্টার,সময় সংবাদ বিডি- ঢাকা:রাজধানীর শাহবাগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের (বিএসএমএমইউ) সীমানা দেয়াল ধসে তিন পথচারীসহ আহত ৫ জনের মধ্যে একজনের মৃত্যু হয়েছে।

আজ বুধবার বিকাল ৫টার দিকে ঘটনাটি ঘটে।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আবদুল্লাহ আল হারুন বলেন, বিকালে বৃষ্টির সময় বিশ্ববিদ্যালয়ের সি ব্লকের গাড়ি পার্কিং এলাকার সামনে সীমানা দেয়াল ধসে যায়।

এতে তিনজন পথচারী, একজন আনসার সদস্য ও একজন নার্স আহত হন। পরে আহত পথচারী পারভীন আক্তার (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়।

তিনি বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন তার ভাইকে দেখতে এসেছিলেন। তার বাড়ি রাজধানীর নাখালপাড়ায়।

আহত বাকি চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিএসসি নার্সিংয়ের ছাত্রী আনতারা জাহান (২১), পুলিশের স্পেশাল ব্র্যাঞ্চের (এসবি) উপপরিদর্শক (এসআই) জাহিদুল, আনসার সদস্য ওমর ফারুক এবং সাংবাদিক মিজানুর রহমান ও এক পথচারী। তবে পথচারীর নাম জানা যায়নি।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, আহতরা হলেন, বিএসসি নার্সিংয়ের ছাত্রী আনতারা জাহান (২১), পুলিশের স্পেশাল ব্র্যাঞ্চের (এসবি) উপপরিদর্শক (এসআই) জাহিদুল, আনসার সদস্য ওমর ফারুক এবং সাংবাদিক মিজানুর রহমান ও এক পথচারী। তবে পথচারীর নাম জানা যায়নি।

ওসি জানান, গত কয়েকদিন থেকে হোটেল ইন্টারকন্টিনেন্টালের (সাবেক শেরাটন হোটেল) বিপরীত দিকে মেইন রোডের ওই সাইটে সংস্কারের কাজ চলছিল। বৃষ্টির কারণে হঠাৎ করে ওই দেয়ালটি ভেঙে পড়ে।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here