বুধবার , ১৭ জানুয়ারি ২০১৮
ব্রেকিং নিউজ

বর্তমানে গঠিত নির্বাচন কমিশন অনেক কঠোর: ইসি সচিব

ইসি সচিবস্টাফ রিপোর্টার,সময় সংবাদ.কম-

ঢাকা: নির্বাচন কমিশনের ভারপ্রাপ্ত সচিব হেলালুদ্দীন আহমদ জিানিয়েছেন যে বর্তমান যে নির্বাচন কমিশন আছে অনেক কঠিন যতক্ষণ না সুষ্ঠু নির্বাচন হবে ততক্ষণ পর্যন্ত নির্বাচন দেয়া হবে।

আজ মঙ্গলবার(১৯ ডিসেম্বর) সকালে আলফাডাঙ্গা পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় তিনি এই কথা বলেন।

উল্লেখ্য যে আগামী ২৮ ডিসেম্বর আলফাডাঙ্গা পৌরসভা ও আলফাডাঙ্গা, বুড়াইচ ও গোপালপুর ইউনিয়নে ভোট হবে।

ইসি সচিব বলেন, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করার জন্য একবার নয় আমরা প্রয়োজন হলে দশবার নির্বাচন দেবো। কোনো কেন্দ্রে ভোট হয়ে যাওয়ার পর যদি শুনি বাক্সতে আগের রাতে ব্যালট পেপার ঢুকিয়ে রাখা হয়েছে, তাহলে আমরা ব্যবস্থা নেব।

উক্ত অনুষ্ঠানে বক্তৃতা করেন ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এরাদুল হক, ফরিদপুর জেলার পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মো. জামাল পাশা, ফরিদপুরের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. নুরুজ্জামান তালুকদার, র‌্যাব-৮ এর কোম্পানি অধিনায়ক মো. রইছউদ্দিন, ফরিদপুর জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মাদ হাবিবুর রহমান, ফরিদপুর জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট এনামুল খাঁন, আলফাডাঙ্গার নির্বাচন কর্মকর্তা মমতাজ আল শিবলী, আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল করিম প্রমুখ।

Print Friendly