বাংলার প্রতি খালেদা জিয়ার মমত্ববোধ-অনুরাগ নেই, হাছান মাহমুদ

0
289

dr_hasan_mahmud_khandokar_a_43840

স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-

ঢাকাঃ  উর্দুতে যারা বাংলা লেখা চালু করেছিল, তাদেরই পরের প্রজন্ম বেগম খালেদা জিয়া। বাংলার প্রতি তার মমত্ববোধ-অনুরাগ নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

গোলাম মোস্তফার ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শুক্রবার দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

এসময় হাছান মাহমুদ বলেন, `শহীদ মিনারসহ যেকোনো জায়গায় যেতে খালেদা জিয়ার ওপর কোনো বাধা-নিষেধ নেই। তারপরও নাকি তিনি আগামীকাল শহীদ মিনারে যাবেন না।

ড. হাছান বলেন,আন্তজার্তিক জঙ্গীগোষ্ঠীর সহোযোগী হিসেবে খালেদা জিয়া বাংলাদেশে কাজ করছেন। খালেদার রাজনৈতিক কর্মসূচি হচ্ছে পেট্রল বোমা মেরে মানুষ হত্যা করা।

তিনি আরো বলেন, ‘যারা নিজেদের রাজনৈতিক কর্মকাণ্ডেরর সফলতা হিসেবে মানুষের আর্তনাদে উল্লসিত হন, তারা মানুষ নয়, মানুষরূপী ডাইনি। আজকে বেগম খালেদা জিয়া মানুষরূপী ডাইনিতে পরিণত হয়েছেন। তিনি হায়েনায় পরিণত হয়েছেন। তা থেকে বাংলাদেশকে বাঁচাতে হবে।’

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি অভিনেতা এটিএম শামছুজ্জামানের সভাপতিত্বে আরো বক্তব্য দেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, সদস্য হেদায়েতুল ইসলাম স্বপন, জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here