বাবার আদর্শে অনুপ্রানীত হয়ে ছাত্রলীগে- ফায়সাল

0
868

স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-

বাবার আদর্শে অনুপ্রানীত হয়ে ছাত্রলীগের রাজনীতিতে আসার পাশাপাশি দেশের উন্নয়নে কাজ করে যাবেন বলে জানিয়েছেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের নবগঠিত কমিটির নবনির্বাচিত সর্ব কনিষ্ঠ কার্যকরী সদস্য ফায়সাল আহাম্মেদ চৌধুরী। আর এই জন্য তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

গতকাল বৃহস্পতিবার ঢাকা মহানগর উত্তর এর নবগঠিত কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় কমিটি বাংলাদেশ ছাত্রলীগ। আর নবগঠিত এই কমিটিতে কার্যকরি সদস্য নির্বাচিত হয়েছেন একজন সফল রাজনীতিবীদ,সৎ ও আদর্শবান পিতার যোগ্য উত্তরসূরি ফয়সাল আহাম্মেদ চৌধুরী।

ঢাকা মহানগর উত্তর সাখা নবগঠিত কমিটির একজন কার্যকারি সদস্যের যোগ্যতা ও চারিত্রিক বৈশিষ্ঠ ববেচনায় শীর্ষে রয়েছেন নবগঠিত শাখা কমিটির  কার্যকরী এই সদস্য।

তবে তিনি শুধু রাজনৈতিক পরিবারের একজন সদস্য বা একজন প্রভাবশালী রাজনীতিবিদ নেতার সন্তানই নন তিনি ইংলিশ মিডিয়াম অস্ট্রেলিয়ান ইন্টারনেশনাল স্কুল ওফ ঢাকা থেকে উচ্চ মাধ্যমিক ও গ্রেজুয়েশান সম্পুর্ন করেছেন। আর স্কুল লাইফ পার করেছে দেশের নামীদামী শিক্ষা প্রতিষ্ঠান স্কলাসটিকা থেকে।

বাবা বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ, ঢাকা মহানগর উত্তর এর সভাপতি ও ঢাকা মহানগর উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) ৭ নম্বর ওয়ার্ড এর কাউন্সিলর আলহাজ্ব মোবাশ্বের চৌধুরী।

তিনি ছাত্রলীগের জন্মলগ্ন থেকে ছাত্ররাজনীতির সাথে সরাসরি জড়িত ছিলেন। ১৯৮৩_সালে কলেজ জীবন থেকে তিনি ছাত্রলীগের নেতৃত্ব দিয়ে এসেছেন। আর বর্তমানেও রাজনীতির পাশাপাশি একজন জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

এদিকে, সদ্য ঘোষিত ঢাকা মহানগর উত্তর শাখা কমিটির একজন যোগ্যতা সম্পুর্ন কার্যকারি সদস্য হিসেবে ফয়সাল আহাম্মেদ চৌধুরী নির্বাচিত হওয়ায় নিরন্তর মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here