বাসায় ডেকে নিয়ে টিভি উপস্থাপককে ধর্ষণের অভিযোগ

0
27

Image result for ধর্ষণের অভিযোগস্টাফ রিপোর্টার,সময় সংবাদ বিডি-ঢাকা:এবার বাসায় ডেকে নিয়ে এক টেলিভিশন উপস্থাপিকাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রাজধানীর কদমতলী থানায় উপস্থাপিকা নিজেই বাদী হয়ে ধর্ষণের অভিযোগে এক যুবকের বিরুদ্ধে মামলা করেছেন।

বৃহস্পতিবার সকালে কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী জানান, ওই উপস্থাপকা বাদী হয়ে মামলা করেছেন। আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে।

মামলায় উল্লেখ করা হয়েছে, ওই উপস্থাপকা রাজধানীর একটি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। অনুষ্ঠান উপস্থাপনার পাশাপাশি অভিনয়ও করেন তিনি। পরিচিত এক যুবক গত ২ আগস্ট রাজধানীর শনিরআখড়া (যাত্রাবাড়ী-গুলিস্তান মেয়র হানিফ ফ্লাইওভারের শেষ মাথা) এলাকার একটি বাসায় ডেকে নেন পূর্ব পরিচিত এক যুবক। পরে সেখানে তাকে ধর্ষণ করে সেই দৃশ্য ভিডিও করে রাখা হয় বলে অভিযোগ করেছেন ওই তরুণী।

এদিকে সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, শোবিজ মিডিয়ায় কাজের সূত্র ধরে ওই তরুণীর সঙ্গে তরুণের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। বিয়ের কথা বলে ওই তরুণীকে ধর্ষণ করে তার সহকর্মী ওই তরুণ। কিন্তু ধর্ষণের ঘটনার পর ওই তরুণ বিয়ে করতে অস্বীকৃতি জানায়। এরপরই ধর্ষণের শিকার তরুণী মামলা দায়ের করেন।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here