বিস্ফোরকসহ জামায়াতের আমির আটক

0
227

0614

সময় সংবাদ বিডি,ঝিনাইদহ:

পুলিশ পরিচয়ে সাদা পোশাকের লোকজন তুলে নিয়ে যাওয়ার ১৬ দিন পর ঝিনাইদহ সদরের সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা জামায়াতের নায়েবে আমির নুর মোহাম্মদ (৬২) কে অস্ত্র-গুলিসহ আটকের দাবি করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে ঝিনাইদহ শহরের হামদহ দিশারী স্কুল এন্ড কলেজ পাড়া থেকে তাকে আটক করা হয়েছে বলে দাবি পুলিশের।

ঝিনাইদহ  সদর থানার ডিউটি অফিসার এএসআই রাশেদ জানান, আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে সাংবাদিক সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, গত ২ মার্চ ঝিনাইদহ শহরের নতুন হাটখোলা এলাকা থেকে সাদা পোশাকের পুলিশ পরিচয় দিয়ে নূর মোহাম্মদ কে তুলে নিয়ে যায় বলে তার পরিবারের লোকজন দাবি করে আসছে। জামায়াত নেতা নুর মোহাম্মদের বাড়ি জেলার হরিণাকুন্ডু উপজেলার কাপাশহাটিয়া গ্রামে। বর্তমান তিনি ঝিনাইদহ শহরের চাকলাপাড়ায় বসবাস করেন। নুর মোহাম্মদ ১৯৯১ সালে ঝিনাইদহ সদর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। নূর মোহাম্মদের ছেলে মুজাহিদুল ইসলাম সে সময় সাংবাদিকদের জানিয়েছিলেন ঘটনার দিন দুপুরে তার বাবা নতুন হাটখোলার রাহাত অটো নামে একটি গ্যারেজে মটরসাইকেলের কাজ করাচ্ছিলেন। এ সময় একটি মাইক্রোবাসে কয়েকজন সাদা পোশাকের লোকজন নিজেদের পুলিশ পরিচয় দিয়ে তার হাতে হ্যান্ডকাপ লাগিয়ে তুলে নিয়ে যায়। এ ঘটনার পর থেকে তিনি নিখোঁজ ছিলেন। পুলিশের পক্ষ থেকেও নুর মোহাম্মদকে আটকের কথা অস্বীকার করা হয়েছিল। গত ৪ মার্চ ঝিনাইদহ প্রেসক্লাবে নুর মোহাম্মদের ভাতিজা ফরিদ সাংবাদিক সম্মেলনে তার চাচাকে অক্ষত অবস্থায় পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার দাবি জানান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here