ভারতীয় অভিনেতা দালিপ তাহিল গ্রেপ্তার

0
163

সময় সংবাদ বিডি-

ঢাকাঃ গত ২৪ সেপ্টেম্বর রাতে মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে একটি অটোরিকশাকে ধাক্কা দেন অভিনেতা দালিপ হাতিল। এসময় অটোরিকশার দুইজন যাত্রী আহত হন। তাই মদ পান করে গাড়ি চালানোর অভিযোগে বলিউড অভিনেতা দালিপ তাহিলকে আটক করেছে মুম্বাই পুলিশ।

ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা যায়, রোববার রাত ৯টার দিকে মুম্বাইয়ের খার নামক স্থানে ঘটনাটি ঘটে। জেনিথ গান্ধি (২১) নামের এক তরুণী তার বন্ধু গৌরব চুহকে (২২) সঙ্গে নিয়ে অটোরিকশাতে করে বাসায় ফিরছিলেন। একসময় একটি গাড়ি অটোরিকশার পেছন থেকে জোরে ধাক্কা দেয়।

আহত জেনিথ গান্ধি ভারতীয় সংবাদ মাধ্যমকে বলেন, ঘটনার পর গৌরব গাড়িতে দালিপ তাহিলকে দেখতে পায়। তখন আমরা গাড়ির নাম্বারটি লিখে রাখি। ওইসময় তাহিল আমাদের সঙ্গে তর্ক শুরু করেন এবং উত্তেজিত হয়ে আমাদের ধাক্কা দেন। সঙ্গে সঙ্গে গৌরব পুলিশে খবর দেয়। এরপর পুলিশ দালিপকে আটক করে থানায় নিয়ে যায়।

ওই গাড়ির নাম্বার সূত্রে দরে চালক যে অভিনেতা তাহিল তা পুলিশ নিশ্চিত করে। তার পুরো নাম দালিপ তাহিলরামানি (৬৫)। আহত দুই যাত্রীকে চিকিৎসা দেওয়া হয়েছে। এরপর পুলিশ অভিনেতার বিরুদ্ধে ইন্ডিয়ান প্যানেল কোড অনুযায়ী অভিযোগ লিপিবদ্ধ করেন।

এই দিকে খার থানার সিনিয়র পুলিশ পরিদর্শক সঞ্জয় মোর বলেন, তখন তাকে নেশাগ্রস্ত দেখাচ্ছিল। কিন্তু অ্যালকোহল পরীক্ষার জন্য তাহিল আমাদের তার রক্ত দিতে অস্বীকৃতি জানান। পরে অবশ্য তাকে জামিন দেওয়া হয়।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here