ভূমিকম্প আর বৃষ্টির কবলে নির্বাচনী প্রচারণা

0
38

Earthquake

শেখ জাহিদুজ্জামান, সময় সংবাদ বিডি

ঢাকা: ইতোমধ্যে চট্টগ্রাম ও ঢাকা সিটি করপোরেশন নির্বাচনী প্রচারণায় কাঁপছে গোটা দেশ। আগামীকাল সিটি নির্বাচনী প্রচারণার শেষ দিন। শেষ মূহর্তে প্রচারণার তাই যেন কমতি নেই। চারপাশে প্রার্থীদের নির্বাচনী প্রচারণায় হাওয়া লাগতে শুরু করেছে সেটা দেখেই বোঝা যায়।

নির্বাচনী প্রচারণায় যখন কাঁপছে দেশ ঠিক সেই মূহর্তে আর একবার গোটা দেশ কাঁপলো ভুমিকম্পে।  কিন্তু শনিবার (২৫ এপ্রিল) বেলা ১২টা ১১ মিনিট থেকে প্রায় মিনিটব্যাপী ভূমিকম্প অনুভূত হয়। দেশজুড়ে অনুভূত হওয়া ৭.৫ মাত্রার ভূমিকম্পের ফলে রাজধানীজুড়ে আতঙ্ক সৃষ্টি হয়। এসময় বিভিন্ন এলাকার অফিস-বাসাবাড়ির লোকজন হুড়োহুড়ি করে কেউবা রাস্তায় আবার কেউ বাড়ির ছাদে আশ্রয় নেয়।

আর তার কিছুক্ষণ পরেই শুরু হয় তুমুল বৃষ্টি অর্থাৎ ভূমিকম্প আর বৃষ্টির কবলে পন্ড হয়েছে নির্বাচনী প্রচারণা। যারা রিক্সায় বসে মাইকে প্রচারণা করছিলেন তারা বৃষ্টির কবলে প্রচারণা করতে পারেননী।

অন্যদিকে নিজ প্রার্থীকে সিটি নির্বাচনে জয়ী করতে শেষ মূহর্তে রাজধানীর বিভিন্ন বাসায় প্রচারণা চালাচ্ছেন কর্মীরা। কিন্তু আঘাত হানলো ভূমিকম্প। নির্বাচনী প্রচারণা রেখে জীবন বাঁচাতে  বাদ দিতে হলো নির্বাচনী প্রচারণা। কিন্তু সাময়িকের জন্য এই নির্বাচনী প্রচারণায় ব্যাঘাত হলেও পরবর্তীতে আবার শুরু হয়েছে প্রচারণা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here