শুক্রবার , ১৫ ডিসেম্বর ২০১৭
ব্রেকিং নিউজ

মহম্মদপুরে দীর্ঘ ৭ বছর পর উপজেলা ছাত্রলীগের সম্মেলনের আভাস

 

hqdefault

 

মাহাবুব ইসলাম উজ্জ্বল, মমহম্মদপুর (মাগুরা) প্রতিনিধিঃ

দীর্ঘ প্রায় ৭ বছর পর মাগুরার মহম্মদপুর উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য দেখা দিয়েছে। বিশেষ করে পদ প্রত্যাশীরা উপজেলার ৮ ইউনিয়নের গ্রাম-গ্রামান্তরে ছুঁটছেন। ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দের সাথে হামেশায় সাক্ষাৎ করছেন। নিজের প্রার্থিতা সম্পর্কে জানান দিয়ে ভোট, সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন। সংগঠনের জেলাও কেন্দ্রীয় পর্যায় থেকে এ বছরেই সেপ্টেম্বরেউপজেলা ছাত্রলীগের নতুন সম্মেলন হওয়ার আভাস পাওয়ায় পদ প্রত্যাশীরা অনেকটা গা ঝাড়া দিয়ে উঠেছেন। পার করছেন ব্যস্ত সময়। নিজের অনুসারীছাত্রলীগের নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে চায়ের দোকানে বসছেন। সন্ধ্যার পর নির্দ্দিষ্ট স্থানে বসে নিজেদের পরিকল্পনা নিয়ে ভাববিনিময় করছেন। কখনও কখনও দলবদ্ধভাবে বাজার পরিভ্রমণও করছেন।২০১০ সালের ২৬ ডিসেম্বর উপজেলা ছাত্রলীগের সর্বশেষ আহ্বায়ক কমিটি গঠিত হয়। এরপর থেকে আহ্বায়ক কমিটি দিয়েই পরিচালিত হয়ে আসছে ছাত্ররাজনীতির বৃহৎ সংগঠনটির এই উপজেলা শাখার কার্যক্রম।

সম্প্রতি জেলা ও কেন্দ্রীয় পর্যায় থেকে উপজেলা ছাত্রলীগের নতুন সম্মেলনের আভাস মেলায়, কর্মী-সমর্থকদের কাছে ছুটছেন পদ প্রত্যাশীরা। আসছে সেপ্টেম্বরের প্রথমদিকে এই সম্মেলন হওয়ার খবর শোনা যাচ্ছে।

এ সম্মেলনে সভাপতি পদে যাদের নাম উঠে এসেছে তারা হলেন বর্তমান কমিটির যুগ্ম-আহ্বায়ক মামুন-উর-রশীদ বিপ্লব, আল-ইমরান ও তাওহীদুল ইসলাম লিটন মিয়া। সাধারণ সম্পাদক পদে রজব আলী,রফিকুল ইসলাম ও সুমন মিয়ার নাম শোনা যাচ্ছে। পদ প্রত্যাশী এসব সম্ভাব্য প্রার্থী স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ছাড়াও জেলা ও কেন্দ্রীয়ছাত্রলীগ নেতাদের সাথে যোগাযোগ রক্ষা করে চলেছেন।

উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ঈদুল শেখ বলেন, আগামী মাসে উপজেলা সম্মেলন সম্পন্ন করার প্রস্তুতি নেয়া হচ্ছে। ভোটের মাধ্যমে নতুন নেতৃত্ব নির্বাচনের সম্ভাবনার কথাও জানান তিনি।

Print Friendly