মহাভারতের দ্রৌপদী চরিত্রে অভিনয় করবেন দীপিকা

0
100
সময় সংবাদ বিডি:ঢাকা-মহাভারতের অন্যতম কেন্দ্রীয় নারী চরিত্র দ্রৌপদী। এ নারী চরিত্রটি ঘিরেই মহাভারতের কাহিনী অনেকটা আবর্তিত হয়েছে। তাই একজন নারী হিসেবে দ্রৌপদীর দৃষ্টিকোণ থেকেই দেখা যাবে দীপিকা পাড়ুকোনের ‘মহাভারত’ সিনেমা।
প্রাচীন মহাকাব্য মহাভারতের কাহিনী অবলম্বনে সিনেমা নির্মাণ করতে চলেছেন বলিউডের সিনেমা নির্মাতা মধু মন্টেনা।তার সঙ্গে যোগ দিয়েছেন দীপিকা পাড়ুকোন। এই সিনেমায় পাণ্ডব বা শ্রীকৃষ্ণ নয়, বরং দ্রৌপদী হতে চলেছেন কেন্দ্রীয় চরিত্র। আর এ গুরুত্বপূর্ণ চরিত্রে রূপদান করতে যাচ্ছেন দীপিকা। এই মহীয়সী নারীর চরিত্রে রূপদান করতে পেরে দারুণ উচ্ছ্বসিত দীপিকা পাড়ুকোন।
 
ঐতিহাসিক কাহিনী ও সাংস্কৃতিক প্রভাবের জন্যই মহাভারত ব্যাপক জনপ্রিয়। জীবনের অনেক শিক্ষাই আমরা মহাভারত থেকে নিয়ে থাকি। কিন্তু পুরুষ চরিত্রগুলোকেই বারবার আদর্শ দৃষ্টান্ত হিসেবে গ্রহণ করা হয়। এখন নতুন করে এই কাহিনী নতুন দৃষ্টিভঙ্গিতে দেখার সময় এসেছে। এটা দারুণ হবে এবং খুব তাৎপর্যপূর্ণও হবে, যোগ করেন দীপিকা।
 
দুই তা ততোধিক পর্বে মহাভারত ইউনিভার্স নির্মিত হবে। প্রথম পর্বটি ২০২১ সালের দিওয়ালিতে মুক্তি দেওয়ার চিন্তা-ভাবনা চলছে। এই মহীয়সী নারীর চরিত্রে রূপদান করতে পেরে দারুণ উচ্ছ্বসিত দীপিকা পাড়ুকোন। প্রযোজক মধু মন্টেনার সঙ্গে সিনেমাটি দীপিকাও প্রযোজনা করবেন। বিভিন্ন নির্মাতার সঙ্গে তারা এ বিষয়ে আলোচনা শুরু করেছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here