মাদক, চাঁদাবাজ ও জঙ্গীবাদ কে না বলুন-৩৫ নং ওয়ার্ড বাসী উদ্দ্যেশে আব্দুল আল মামুন মন্ডল

0
201

সানাউল্লাহ স্বপন, সময় সংবাদ বিডি-  

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর মহানগরের ৩৫ নং ওয়ার্ডের বারবার নির্বা চিত স্বর্ন পদক ও সফল কাউন্সিলর আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডলের সভাপত্তিতে মাদক,ছিনতাই,চাঁদাবাজ,চুরি, ডাকাতি,সন্ত্রাস ও জঙ্গিববাদ প্রতিরোধ কল্পে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আহসানুল হক,সহকারী পুলিশ কমিশনার, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ, গাজীপুর।
বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন কাজী ইসমাইল হোসেন,অফিসার ইনচার্জ, গাছা মেট্রোপলিটন থানা, গাজীপুর।

প্রধান অতিথী আহসানুল হক বলেন,প্রশাষনের পক্ষ থেকে মাদক চাঁদাবাজ ও জঙ্গীবাদের নির্মুল করার জন্য যা যা করনীয় সব করা হবে। এজন্য তিনি ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলরের সাহায্য চান।
তিনি আরো বলেন,জঙ্গীবাদ কে বাংলাদেশ পুলিশ নির্মুল করেছে এবং আর কখনো উৎথান হতে পারবে না।

গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন বলেন,মাদকের সাথে কোন আপশ নয়,যে কোন মূল্যে মাদক ব্যবসায়দের নির্মূল করবেন। মাদক নির্মূল করা আমার কাছে প্রথম চেলেন্জ। তিনি
মাদক,ছিনতাই,চাঁদাবাজ,চুরি,ডাকাতি,সন্ত্রাস,ইভটিজিং ও জঙ্গীবাদ প্রতিরোধ কল্পে ৩৫ নং ওয়ার্ডে আহবায়ক কমিটি ঘোষনা করেন।উক্ত কমিটির উপদেষ্টা হিসাবে নাম ঘোষনা করেন বীর প্রতিক আবুল কালাম আজাদ, আহবায়ক আব্দুল আল মামুন মন্ডল,যুগ্ন আহবায়ক সাবেক সিভিল সার্জেন ডঃ হাফিজুর রহমান খান সহ ৩১ সদস্যের কমিটি গঠন করেন।
কমিটিকে ৩৩ টি লাঠি প্রদান করেন।

মামুন মন্ডল বলেন, দলমত নির্বিশেষে সবাই কে নিয়ে মাদক কে নির্মূল করতে হবে।এ জন্য প্রত্যেক মহল্লায় মাদক নির্মূল কমিটি আগামী ১৫ দিনের মধ্যে মাদক সেবী ও ব্যবসায়ীদের তালিকা করা হচ্ছে।

আমার ওয়ার্ডে কোন মাদক, ছিনতাই,চাঁদাবাজ চুরি, ডাকাতি, সন্ত্রাস, ইভটিজিং ও জঙ্গীবাদ কে থাকতে দিবনা,যে কোন উপায়ে তা নির্মূল করবো, ইনশাআল্লাহ। এ জন্য তিনি গাজীপুর মেট্রোপলিটন পুলিশ, গাজীপুর এর কাছে সাহায্য চান।

তিনি আরো বলেন,আমার ৩৫ নং ওয়ার্ডে প্রায় ২২০০০ (বাইশ হাজার) ভোটার ও ১,৫০,০০০ (এক লক্ষ পন্চাশ হাজার) লোকের বাস,এদের মাদক চাঁদাবাজ ও জঙ্গীবাদ মুক্ত রাখার কারনে আমাকে দ্বিতীয় বারের মত নির্বাচিত করেছে।আমি সেই লক্ষে দলমত নির্বিশেষে সবাই কে নিয়ে কাজ করতে চাই।

প্রতিরোধ কল্পের সমাবেশে আলোচনা করেন,
বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ডাঃ মোজাফ্ফর হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, মহানগর।

মাওঃ মোঃ জুবায়ের পেশ ইমাম,কেন্দ্রীয় জামে মসজিদ,বোর্ড বাজার।

এস এম পনির (সাবেক ভিপি),এস এম শামীম মহানগর আওয়ামীলীগ সদস্য,

ডাঃ সুলতান আহমেদ বীর মুক্তিযোদ্ধা-গাছা থানা কমান্ডার।

পুষ্প আক্তার মায়া সংরক্ষীত মহিলা (৩৪.৩৫.৩৬) কমিশনার, আলহাজ্ব আফজালুর রহমান খান, সভাপতি রোকেয়া স্বরনী উচ্চ বিদ্যালয়।
সার্জেন্ট আবুল কামাল, বীরপ্রতিক।

যুবলীগ নেতা বাবুল হোসেন মন্ডল ও আলিম খান।
আলহাজ্ব ইন্জিঃ মমতাজ উদ্দিন মোল্লা (সাবেক প্রধান প্রকৌশলী)। ইন্জিঃ আব্দুল হাই খন্দকার নীলু,যুবলীগ নেতা,খন্দকার আবু রায়হান বাবু ও মোঃ নাসির উদ্দিন সোহাগ, মোঃ মাসুদুর রহমান মাসুদ, সভাপতি ছাত্রলীগ গাছা থানা। আলহাজ্ব মহসিন মিয়া, মোঃ নবীন হোসেন সভাপতি সেচ্ছাসেবকলীগ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here