মাদক মুক্ত দেশ গঠনে ফুলশো অগ্রণী সংঘের ব্যতিক্রমী উদ্দেগ!

0
149


ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-
রাজশাহী: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী মাদক মুক্ত দেশ গঠনে মাদক বিরোধী সকল আন্দোলনের অংশ হিসেবে ও জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মরণে বঙ্গবন্ধু পা গলি নাইট ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে ফুলশো অগ্রণী সংঘ।

গতকাল উক্ত টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরন করা হয়।
এতে প্রথম পুরুস্কার হিসেবে একটি খাসি (চাম্পিয়ন ট্রফি) অর্জন করেন সকাল সন্ধ্যা দল। এবং রানার্স আপ হয়ে একটি ছোট খাসি পুরুস্কার পান ফুলশো মধ্যপাড়া দল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেশরহাট পৌর মেয়র শহীদুজ্জামান শহীদ, সম্মানিত বিশেষ অতিথি হি‌সে‌বে উপাস্থত ছি‌লেন, মোহনপুর থানার অফিসার-ইনচার্জ (ওসি) মোঃ মোস্তাক আহমেদ, বিশেষ অতিথি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন, মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ রুস্তম আলী প্রামানিক।

পুরুস্কার বিতরণ শেষে প্রধান অতিথি শহীদুজ্জামান শহীদ বলেন, মাদক থেকে তরুণ যুবসমাজকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই। পাশাপাশি ব্যাতিক্রম উদ্দেগ হিসেবে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করায় ফুলশো অগ্রণী সংঘের সকল সদস্যকে আন্তরিক ধন্যবাদ জানান।
সম্মানিত বিশেষ অতিথি মোস্তাক আহমেদ বলেন, মাদকের বিকল্প এরকম ব্যাতিক্রমি উদ্যোগকে আমি স্বাগত জানাচ্ছি। খেলাধুলার মধ্যে থাকলে মাদকে আকৃষ্ট হওয়ার সম্ভাবনা খুব কম থাকে। তাই মাদক ছেড়ে সকলকে খেলাধুলায় আকৃষ্ট হতে তিনি অনুরোধ জানান।

খেলার আয়োজক ফুলশো অগ্রণী সংঘের সভাপতি আব্দুর রাজ্জাক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী মাদক মুক্ত দেশ গঠনে যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে আমরা ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছি। খেলাধুলার মধ্যে থাকলে মাদক থেকে দূরে থাকা সম্ভব। তাই তিনি সকলের প্রতি অনুরোধ জানিয়ে বলেন, আসুন আমরা মাদকে সময় না দিয়ে খেলাধুলার মধ্যে সময় পার করি। তবেই মাদক মুক্ত দেশ গঠন করা সম্ভব হবে।

উপস্থিত ছিলেন, মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাসুদ আহম্মেদ রানা, পৌর কাউন্সিলর সা‌বের আলী মন্ডল, কেশরহাট পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুর রহমান, মোহনপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক খায়রুল বাশার, পৌর যুবলীগের সভাপতি রোকমতজ্জামান টিটু, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রুবাইৎ হোসেন (উজ্জল)।

আরোও উপস্থিত ছিলেন, মোহনপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, ফুলশো বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান (বাবু), মাসুদ, রুবেল, বাপ্পি, মাহাবুর, মমিন, সাহিনসহ এলাকার বি‌ভিন্ন শ্রেণী-‌পেশার ক‌য়েক হাজার দর্শক উপ‌স্থিত ছি‌লেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here