মান্দায় মাদক সেবনের দায়ে যুবদল নেতাসহ আটক ৩!

0
1397


ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-
রাজশাহী: নওগাঁর মান্দা থানার দেলোয়াবাড়ি বাজার এলাকায় মাদক সেবনের দায়ে তিনজনকে আটক করেছে মান্দা থানা পুলিশ।

আজ শুক্রবার রাত ৯ টার পর মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন আটকের বিষয়টি সময় সংবাদ বিডিকে নিশ্চিত করেছেন।

জানা গেছে, শুক্রবার সন্ধায় দেলোয়াবাড়ি বাজারে মাদক সেবনের সময় মান্দার সাবাই বাজারের সিনজেনটা কিটনাশক ব্যাবসায়ী মোসাররফ হোসাইন, গার্মেন্টস ব্যাবসায়ী জাহাঙ্গীর হোসেন ও নেভি সিগারেট কোম্পানির এসআর জুয়েল ইসলামকে আটক করেছে মান্দা থানার এস আই মালেক।

এস আই মালেক সময় সংবাদ বিডিকে বলেন, সন্ধার পর সংগীয় ফোর্সসহ দেলোয়াবাড়ি বাজারে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক সেবনের দায়ে তিনজনকে আটক করা হয়েছে। তবে তাদের দেহ তল্লাশি করে কোন মাদক পাওয়া যায়নি। বর্তমানে তাদেরকে থানা হেফাজতে রাখা হয়েছে। এবং তাদের নামে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের নামে থানায় কোন মামলা দায়ের করা হয়নি।

এদিকে খোঁজ নিয়ে জানা যায়, পুলিশের হাতে আটক মোসাররফ হোসেন তেতুঁলীয়া ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক, জাহাঙ্গীর আলম ইউনিয়ন যুবদলের সদস্য  ও জুয়েল ইসলাম ছাত্রদলের রাজনিতির সাথে সম্পৃক্ত।

এলাকার নাম প্রকাশে অনিচ্ছুক এক যুবলীগ নেতা বলেন, দীর্ঘদিন ধরে তারা মাদক সেবন করে আসছে। মাদক সেবনের পাশাপাশি অনেক সময় তারা ফেন্সিডিল ব্যাবসার সাথেও জড়িয়ে পড়ে বলে শুনতে পাই। তবে আটককৃতরা যেই হোক মাদকের সাথে সম্পৃক্তদের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি করছি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here