মালয়েশিয়া প্রবাসীদের বন্যার্তদের পাশে দাঁড়ানোর উদ্যোগ

0
22

টটটটটটটটটটস্টাফ রিপোর্টার,সময় সংবাদ .কম-

ঢাকা: বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য  মালয়েশিয়া প্রবাসীদের কাছ থেকে ত্রাণ সংগ্রহ করছে চাঁদপুর সমিতি । ১৫ লক্ষাধিক টাকার ত্রান পেতে পারে বলে আয়োজকরা আশা করছেন।

রাজধানী কুয়ালালামপুরের ফুড ভিলেজ রেস্টুরেন্টে শুক্রবার রাতে চাঁদপুর সমিতি মালয়েশিয়ার পক্ষ থেকে  আয়োজিত এক সংবাদ সম্মেলনে  এ কথা জানানো হয়।

সম্মেলনে চাঁদপুর সমিতি মালয়েশিয়ার সাধারণ সম্পাদক মাসুদ রানা লিখিত বক্তব্য পাঠ করে শোনান চাঁদপুর সমিতি মালয়েশিয়ার উপদেষ্টা আকতার হোসেন গাজী এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

সংবাদ সম্মেলনে বলা হয়, চাঁদপুর সমিতির পক্ষ থেকে বন্যা কবলিতদের জন্য ত্রাণ তহবিল গঠন করে দেশে পাঠাবো, যা আগামী সপ্তাহেই দেশে পাঠানো হবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন চাঁদপুর সমিতি মালয়েশিয়ার উপদেষ্টা দাতু শ্রী হাজী মো. জ্যাম বিন আব্দুল কাদের, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল করিম, মো. সেলিম, মনির মিজি, চাঁদপুর সমিতি মালয়েশিয়ার ভারপ্রাপ্ত সভাপতি মো. মনিরুজ্জামান, সিনিয়র সহ-সভাপতি এম এ কালাম, সহ-সভাপতি বারেক দেওয়ান, সাংগঠনিক সম্পাদক গাজী ফরিদ, সহ-সাংগঠনিক সম্পাদক মো. রাসেল পাটোয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার মোস্তাক আহমেদ, দপ্তর সম্পাদক শামছুজ্জামান নাঈম, প্রচার সম্পাদক কায়সার হামিদ হান্নান, ক্রীড়া সম্পাদক শাহাদাত হোসেন, সদস্য মো. মিনহাজ, মো. সোহাগ শেখ, মো. আলামিন প্রমুখ।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here