মিরাজে রাজশাহীর দারুণ জয়

0
206

Image result for মিরাজে রাজশাহীর দারুণ জয়ক্রীড়া প্রতিবেদক, সময় সংবাদ বিডি :-আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর বোলার হিসেবে নিজেকে ভালোমতোই চিনিয়েছেন বাংলাদেশের তরুণ ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ। আজ রংপুর রাইডার্সের বিপক্ষে বিপিএলের ম্যাচে দেখা গেল মিরাজের ব্যাটসম্যান সত্তাটাও। তাঁর দুর্দান্ত অলরাউন্ড নৈপুণ্যে রাজশাহী কিংসও পেল ৪৯ রানের দারুণ জয়। ব্যাট হাতে ৪১ রানের ইনিংসের পর বল হাতেও দুটি উইকেট নিয়ে মেহেদী জিতেছেন ম্যাচসেরার পুরস্কার।

জয়ের জন্য রংপুরের সামনে ১২৯ রানের লক্ষ্য ছুড়ে দিয়েছিল রাজশাহী। টি-টোয়েন্টি ক্রিকেটে যেটা মামুলিই বলা চলে। কিন্তু মিরাজ, আবুল হাসানদের দুর্দান্ত বোলিংয়ের মুখে মাত্র ৭৯ রানেই গুটিয়ে গেছে রংপুরের ইনিংস। সর্বোচ্চ ২০ রান এসেছে মোহাম্মদ মিথুনের ব্যাট থেকে। ১২ রান করেছেন ওপেনার আহমেদ শেহজাদ। এই দুজন ছাড়া রংপুরের আর কোনো ব্যাটসম্যানই পেরোতে পারেননি দুই অঙ্কের কোটা। নিয়মিত বিরতিতে উইকেট হারাতে হারাতে ১৭.৪ ওভার ব্যাটিং করেই গুটিয়ে গেছে রংপুরের ইনিংস।

দুই ওভার বল করে ১২ রান দিয়ে দুটি উইকেট নিয়েছেন মিরাজ। ২.৪ ওভার বল করে মাত্র ১১ রান দিয়ে আবুল হাসান নিয়েছেন তিনটি উইকেট। রাজশাহীর সবচেয়ে সফল বোলার অবশ্য নাজমুল ইসলাম। চার ওভার বল করে মাত্র ৮ রান দিয়েছেন এই বাঁহাতি স্পিনার। নিয়েছেন তিনটি উইকেট।

রংপুরের বিপক্ষে রাজশাহীর দারুণ এই জয়ে ভালোই জমে উঠেছে বিপিএলের শিরোপাজয়ের লড়াই। নয় ম্যাচ শেষে চিটাগং, রাজশাহী ও রংপুর; তিন দলের ঘরেই জমা হয়েছে ১০ পয়েন্ট। সবাই টিকে আছে পরবর্তী রাউন্ডে যাওয়ার লড়াইয়ে। নয় ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে প্রথম দুটি স্থানের দখল নিয়েছে ঢাকা ডায়নামাইটস ও খুলনা টাইটানস।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here