মুন্সীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

0
203

1424771593_bondhukjoddo

সময় সংবাদ বিডি,মুন্সীগঞ্জ:

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তালিকাভুক্ত সাজাপ্রাপ্ত পলাতক আসামি সেন্টু বেপারী ওরফে পিচ্চি সেন্টু (৩৫) নিহত হয়েছে। এ সময় ৩ পুলিশ কর্মকর্তা আহত হয়েছে।

বুধবার রাত পৌনে ৩টার দিকে উপজেলার কাঠাদিয়া এলাকায় রাস্তার পাশে এ ঘটনা ঘটে। সেন্টু উপজেলার সোনারং  গ্রামের মৃত: জয়নাল বেপারীর ছেলে।

টঙ্গীবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, সন্ত্রাসী পিচ্চি সেন্টুকে জিজ্ঞাসাবাদ শেষে অস্ত্র উদ্ধারের জন্য রাত ৩টার দিকে কাঠাদিয়া এলাকায় তাকে নিয়ে যাওয়া হয়। সে সময় ওত পেতে থাকা তার সহযোগী সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে এবং পুলিশের সঙ্গে প্রায় ২০ মিনিট গোলাগুলি চলে। এক পর্যায় সন্ত্রাসীরা পালিয়ে যায়। তবে পিচ্চি সেন্টু গুলিবিদ্ধ হয়ে রাস্তার পাশে খেতে পড়ে থাকে। তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

তিনি আরো জানান, এ ঘটনার পর ওই স্থান থেকে ২ রাউন্ড গুলি ভর্তি একটি রিভলবার, একটি চাইনিজ কুড়াল, ২ টি রামদা উদ্ধার করা করা হয়। এসময় দায়িত্বে থাকা টঙ্গীবাড়ি থানার এসআই জসিম উদ্দিন, কনস্টেবল মিজানুর রহমান ও দেলোয়ার হোসেন আহত হয়।

আহতদের মুন্সীগঞ্জ জেলারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলেও জানান তিনি

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here