বৃহস্পতিবার , ১৭ অগাষ্ট ২০১৭
ব্রেকিং নিউজ

মেসির দাপটে বার্সার জয়

ক্রীড়া ডেস্ক,সময় সংবাদ বিডি:-রিয়াল-বার্সা ম্যাচ মানেই দর্শকদের সামনে মেসি-রোনালদোর দ্বৈরত দেখার সুযোগ। ব্যক্তিগত কারণে রিয়ালের হয়ে মাঠে নামা হয়নি রোনালদোর। তবে মাঠে ছিলেন মেসি। আর দেখালেন নিজের জাদু। এতেই যুক্তরাষ্ট্রে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদকে ৩-২ গোলে হারিয়েছে বার্সেলোনা।

রোববার বাংলাদেশ সময় সকাল ছয়টার দিকে মায়ামির সান লাইফ স্টেডিয়ামে শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নামে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। ম্যাচের শুরু থেকেই আক্রমণ পাল্টা আক্রমণে জমে উঠে ম্যাচ। এরই ধারাবাহিকতায় মেসির দেওয়া গোলে তিন মিনিটেই এগিয়ে যায় বার্সা। মেসির শট রাফায়েল ভারানের গায়ে লেগে দিক পাল্টে জালে জড়ায়। চার মিনিট পর ব্যবধান দ্বিগুণ করে বার্সা। বাঁ-দিক থেকে নেইমারের নিচু ক্রসে জোরালো শটে বল জালে পাঠান ইভান রাকিতিচ।

দুই গোলে পিছিয়ে পড়ে খেলায় ফিরতে মরিয়া হয়ে ওঠে প্রাক মৌসুমে এখনো কোন জয় না পাওয়া রিয়াল। ম্যাচের ১৬ মিনিটে ক্যাসিমেরোর বাড়ানো বলে সিলেসেনকে ফাঁকি দিয়ে বল জালে জড়ান কোভাসিচ। তিন মিনিট পর সমতায় ফেরার সুযোগ পায় রিয়াল। তবে বেনজেমার বাঁ পায়ের শট ডান পোস্ট ঘেঁষে বেরিয়ে গেলে সমতা ফেরেনি।

ম্যাচের ৩৬ মিনিটে সমতায় ফেরে রিয়াল। পাল্টা আক্রমণে মাঝ মাঠ থেকে বল নিয়ে এগিয়ে পাস দিয়েছিলেন কোভাসিচকে। ডি-বক্সে বল ফেরত পেয়ে কাছের পোস্ট দিয়ে নিচু শটে সহজেই সিলেসেনকে পরাস্ত করেন আসেনসিও।

বিরতি থেকে ফিরে আবারও এগিয়া যায় বার্সা। ম্যাচের ৫০ মিনিটে বাঁ-দিক থেকে নেইমারের মাপা ফ্রি-কিকে পা বাড়িয়ে বল জালে পাঠিয়ে দেন জেরার্দ পিকে। পাঁচ মিনিট পর আবারও গোলের সুযোগ নষ্ট করেন গত দুই ম্যাচে তিনবার লক্ষ্যভেদ করা নেইমার।

ম্যাচের ৮০ মিনিটে সমতায় ফেরার সুযোগ পায় রিয়াল। তবে ইসকোর কোনাকুনি শট বাঁয়ে ঝাঁপিয়ে ফিরিয়ে গোল বঞ্চিত করেন সিলেসেন। বাকি সময় আর কোন গোল না হলে হারের স্বাদ নিয়েই মাঠ ছাড়তে হয় ইউরোপিয়ান চ্যাম্পিয়নদের।

Print Friendly