“মোবাশ্বের-ইরান” বিশ্বস্ত সংগঠক- রাহাত মাহমুদ

0
416

 

ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-

ঢাকা: আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর উত্তর এর সভাপতি আলহাজ্ব মোবাশ্বের চৌধুরী ও সাধারণ সম্পাদক ফরিদুর রহমান ইরান। এই দুই নেতাকে নিয়ে সময় সংবাদ বিডির সাথে কথা বলেন, পল্লবী থানা স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর উত্তর এর সাংগঠনিক সম্পাদক রাহাত মাহমুদ টনি।

এসময় তিনি বলেন, “মোবাশ্বের-ইরান” কোন অপশক্তির জোরে বেড়ে ওঠা রাজনীতির অভিশাপ নন। ছাত্র রাজনীতির কিংবদন্তি তুল্য দুই কারিগরের নাম “মোবাশ্বের-ইরান”।

 

খালেদা-নিজামী সরকারের অপশাসনের বিরুদ্ধে আতঙ্কের নাম “মোবাশ্বের-ইরান”।

১/১১এর দুঃসময়ে রাজপথে নেতৃত্ব দিয়ে নির্যাতিত হয়ে আরো পরিনত,সুসংগঠিত রাজনৈতিক দুই প্রতিষ্ঠান সম নেতৃত্বের নাম ” মোবাশ্বের-ইরান”।

মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী দুর্বৃত্তদের প্রতি প্রতিরোধের চ্যালেন্জ ছুড়ে দেওয়া নেতৃত্বের নাম “মোবাশ্বের-ইরান”।

তিনি বলেন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সফল সভাপতি দেশরত্ন শেখ হাসিনার বিশ্বস্ত ও নির্ভীক সিপাহসালার বাংলাদেশ আওয়ামী লীগের সম্মানিত সাংগঠনিক সম্পাদক জনাব বাহাউদ্দীন নাসিম ভাইয়ের দুই পরিক্ষিত সেনাপতির নাম “মোবাশ্বের-ইরান”।

সর্বোপরি ছাত্র জনতার আর্শীবাদ ও জননেত্রী শেখ হাসিনার মনোনয়নে “ছাত্রনেতা” থেকে “জননেতা” বদলে যাওয়া দুই তেজোদ্দীপ্ত ও বিশ্বস্ত সংগঠক এর নাম “মোবাশ্বের-ইরান”।

তিনি আরোও বলেন, ষড়যন্ত্রকারীরা হুঁশিয়ার,সাবধান।

পরিক্ষীত ও দুঃসময়ে পরিনত হওয়া নেতৃত্ব,টাকায় কেনা বস্তাপচা সস্তা জনপ্রিয়তা নয়,যে কিছু হলুদ সাংবাদিকতায় ভীত হয়ে রাজনীতির করুন ইতিহাসের উপজীব্য হয়ে রয়ে যাবে। সর্বোপরি শ্রদ্ধেয় দুই ভাইয়ের সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করছি।

জয় বাংলা,জয় বঙ্গবন্ধু

জয়তু প্রানের নেত্রী শেখ হাসিনা।

তবে তিনি রাজনীতি করেন আর নাই করেন এই দুই নেতার পাশেই সারাজীবন থাকতে চান বলে জানিয়েছেন।

 

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here