মোহনপুরে কুখ্যাত মাদক ব্যাবসায়ীকে যেভাবে আটক করলেন এএসআই সিদ্দিক!

0
338

ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-

রাজশাহী: রাজশাহীর মোহনপুর উপজেলার আত্রাই গ্রামের কুখ্যাত মাদক ব্যাবসায়ী মুনারুল ইসলাম ওরফে মুনাকে দীর্ঘ দুইমাস নজরবন্দি রেখে অবশেষে ৬’শ গ্রাম গাজাসহ আটক করেছেন এএস আই সিদ্দিকুর রহমান। যদিও এর কয়েকদিন আগেই সময় সংবাদ বিডি অনলাইন নিউজ পোর্টালে “মোহনপুরে মাদক নির্মুলে ওসি মোসতাক ও এএসআই সিদ্দিকের অভাবনীয় সাফল্য” শিরোনামে সংবাদ প্রকাশ হয়েছে।

এমন সংবাদের মাত্র কয়েকদিন যেতে না যেতেই গত সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে কেশরহাট বাজারে অভিযান চালিয়ে মুনাকে গাজাসহ আটক করেন এএস আই সিদ্দিক।

ঐদিন দুপুরে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ আটকের বিষয়টি সময় সংবাদ বিডিকে নিশ্চিত করেছেন।

এসময় ওসি মোসতাক আহমেদ বলেন, এলাকায় মাদক নির্মুলে রিতিমত সাফল্য কুড়িয়েছে এএসআই সিদ্দিক।

কুখ্যাত মাদক ব্যাবসায়ী মুনাকে আটকের বিষয়ে এএসআই সিদ্দিক বলেন,এর দুমাস আগেও মুনাকে ফেন্সিডিল ব্যাবসার সাথে জরিত থাকায় কেশরহাট বাজার থেকে আটক করে জেল হাজতে প্রেরন করেছি। কিন্তু পরবর্তিতে হাজতখেটে জামিনে বেরিয়ে এসে ব্যাবসার ধরন পাল্টে পুনরায় গাজার ব্যাবসা শুরু করে।

মুনা জামিনে বেরিয়ে আসার খবর পেয়ে আমি সোর্স মাধ্যম তাকে নজরদারিতে রাখি। এর পরও সে কয়েকবার আমার চোখ ফাঁকি দিয়ে বেরিয়ে গেলেও এবার আমার কঠোর নজরদারিতে সোর্স মাধ্যম পাতা জালে ধরা পরেছে।

এএস আই সিদ্দিক বলে, দুইদিন আগথেকে সোর্স মাধ্যম মুনাকে গাজাসহ আটকের চেস্টা চালাই। কিন্তু সে অতি চালাকি করে কৌসল বশত বারবার সময় পাল্টাতে থাকে কিন্তু আমি তাতেও পিছুপা হয়নি। আগের দিন সারারাত উৎপেতে থেকে তার পিছু নিয়ে অবশেষে ভোর ৫টার সময় কেশরহাট বাজারে আসা মাত্র তাকে আটক করতে সক্ষম হয়েছি।

তিনি বলেন, আর আগে আইনের পাশ কাটিয়ে জামিনে বেরিয়ে এলেও এবার সেই সুযোগ আর থাকবেনা বলে আশা প্রকাশ করেন এএসআই সিদ্দিক।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here