শুক্রবার , ১৫ ডিসেম্বর ২০১৭
ব্রেকিং নিউজ

যশোরে ট্রাকের টিউবে হাওয়া দিতে গিয়ে মিস্ত্রি নিহত

যশোরে ট্রাকের টিউবে হাওয়া দিতে গিয়ে মিস্ত্রি নিহত - জাতীয়যশোরে,সময় সংবাদ বিডি:-যশোরে ট্রাকের টিউবে হাওয়া দেয়ার সময় তা ব্লাস্ট হয়ে ইউনুস আলী (৪৫) নামে এক মিস্ত্রি নিহত হয়েছেন। এ ঘটনায় হোসেন আলী (২০) নামে তার সহকারী মিস্ত্রি গুরুতর আহত হন।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে শহরের মুড়লী মোড়ে রিমন ভল্কানাইজিং নামের একটি দোকানে এ ঘটনা ঘটে।

নিহত ইউনুস আলী ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার ইব্রাহিম ব্যাপারীর ছেলে। তিনি যশোর শহরের বকচর এলাকার কলোনিপাড়ায় থেকে ভল্কানাইজিং মিস্ত্রির কাজ করতেন। আহত হোসেন আলী যশোর শহরের বকচর এলাকার রওশন আলীর ছেলে।

স্থানীয়রা জানান, নিহত ইউনুস আলী ও হোসেন আলী দীর্ঘদিন ধরে রিমন ভল্কানাইজিংয়ে কাজ করতেন। বুধবার রাত সাড়ে ৯টার দিকে তারা দুজনে মিলে দোকানের সামনে একটি ট্রাকের চাকার টিউবে হাওয়া দিচ্ছিলেন। হাওয়া বেশি হয়ে যাওয়ায় টিউব ব্লাস্ট হয়ে যায়। এ সময় তারা দুজনই দোকানের পাশে ছিটকে পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ইউনুস আলীকে মৃত ঘোষণা করেন।

যশোর জেনারেল হাসপাতলের জরুরি বিভাগের ডাক্তার এম আব্দুর রশিদ নিউজবাংলাদেশকে বলেন, “হাসপাতালে আনার আগেই ইউনুস আলীর মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে, উচ্চশক্তির হাওয়ার সঙ্গে ধুলাবালু নাখমুখ দিয়ে মস্তিষ্কে প্রবেশ করে শ্বাস ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে।”

আহত হোসেন আলীর অবস্থা এখনো ঝুঁকিপূর্ণ হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

Print Friendly