যৌথ প্রযোজনার চলচ্চিত্র মানেই দারুণ কিছু

0
207

সময় সংবাদ বিডি-ঢাকা:কলকাতা ও বাংলাদেশের যৌথ প্রযোজনার চলচ্চিত্র গৌধুলি বেলো’য় প্রধান হিরো দিহান হাজারী। একজন অভিনেতা হিসেবে সর্বোচ্চ সাফল্যের প্রধান চরিত্রে এবার বাংলাদেশের মডেল অভিনেতা দিহান হাজারী।

কলকাতা ও বাংলাদেশের যৌথ প্রযোজনার চলচ্চিত্র “গোধুলী বেলা”য় প্রধান চরিত্রে নায়কের ভুমিকায় দেখা যাবে উঠতি এই অভিনেতাকে। এই চলচ্চিত্রের মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ কলকাতার ছোট পর্দার গুনী পরিচালক দেবা মন্ডলের। ছবির গল্প লিখা ও চমৎকার গল্পটিকে চিত্রনাট্যে রুপ দিয়েছেন পরিচালক নিজেই।

চলচ্চিত্রটিতে মোট ছয়টি গান রয়েছে,গানগুলোর সংগীত পরিচালনা করেছেন মোশারফ হোসেন সেতু(বাংলাদেশ)। ছয়টি গানের মধ্যে টাইটেল গানটি গেয়েছেন বাংলাদেশের এই সময়ের আলোচিত কণ্ঠশিল্পী পূর্ণমিলন।

গ্রামীণ প্রেক্ষাপটের গল্পটিতে কাল্পনিক দুই জনমের একটি লেখকের চরিত্র ফুটিয়ে তোলা হয়েছে। যেখানে রবি চরিত্রে লেখকের ভুমিকায় অভিনয় করেছেন দিহান হাজারী। সম্প্রতি ছবির নব্বই শতাংশ শুটিং কলকাতা আসাম সহ ভারতের বিভিন্ন লোকেশনে সম্পন্ন হয়েছে।

দিহান হাজারীর বিপরীতে নায়িকা হিসেবে কাজ করেছেন কলকাতার রুমা ভদ্র ও বাংলাদেশের উঠতি মডেল অভিনেত্রী মিষ্টি মাতবর। ছবিটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন,আসামের প্রভাত রায়,সুব্রত দাস,বর্নালী বিশ্বাস, শিউলী দাস সহ অনেকে। খুব শিঘ্রই ছবিটি দুই বাংলা সহ ভারতে অন্যান্য প্রদেশে একযোগে মুক্তি পাবে।

জানতে চাইলে দিহান হাজারী বলেন,যে কোনো অভিনেতার জন্য বড় পর্দায় কাজ করাটা স্বপ্নের মত।আমার ও এই কাজের মাধ্যমে নিজের স্বপ্নের দ্বার প্রান্তে নিজেকে দেখতে পেলাম। তাছাড়া এমন চমৎকার গল্পে দুই বাংলার অভিনেতা অভিনেত্রী ও কণ্ঠশিল্পীদের সমন্বয় এযেন এক দারুণ কম্বিনেশন ওয়ার্ক।

আমি এমন চমৎকার কাজে আমাকে বিশেষ চরিত্রে কাজ করানোর জন্য পরিচালক দেবা দাদা কে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। দাদার সাথে আমার ফেসবুকে পরিচয়। পরবর্তী তে কলকাতা গিয়ে অডিশনের মাধ্যমে আমি এই কাজের যোগ্যতা অর্জন করি। আমি আশা করছি “গোধুলী বেলা” ছবিটি এপার ওপার দুই বাংলায় বেশ জনপ্রিয়তা পাবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here