যৌন হেনস্থার অভিযোগে অমিতাভ বচ্চন এর নাম এল এবার

0
114

সময় সংবাদ বিডি-

ঢাকাঃ এবার যৌন হেনস্থার অভিযোগ বলিউডের সেই খাতায় নাম এল বলিউডের নামকরা অভিনেতা অভিতাভ বচ্চনের।বলিউডের হেয়ার স্টাইলিস্ট স্বপ্না ভাবনানি তুললেন বিগ বি’র বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ। স্বপ্নার অভিযোগ গুরুতর।

তিনি টুইটারে অভিযোগ করে বলেন, বচ্চন যৌন হেনস্থা করেছেন, এমন বহু ঘটনা আমি অনেক শুনেছি। আমি আশা করবো সেই মহিলারা এবার অন্তত মুখ খুলবেন। ওর ভণ্ডামি দেখতে আমি ক্লান্ত হয়েছি।বলিউডে চলছে ‘হ্যাশট্যাগ মিটু’র ঝড়। নাম করা বড় বড় পরিচালক, অভিনেতার বিরুদ্ধে আসছে এবার একের পর এক যৌন হেনস্থার অভিযোগ।

স্বপ্না সরাসরি অমিতাভের নাম উল্লেখ করেননি। তবে যে তিনি অমিতাভকেই লক্ষ করে অভিযোগ করেছেন সেটা নিশ্চিত। কেননা অমিতাভ বচ্চন তার জন্মদিনে ‘হ্যাশট্যাগ মিটু’ নিয়ে মুখ খুলেন। লিখেন, কোন মহিলাই যেন দুর্ব্যবহার বা অবাঞ্ছিত আচরণের শিকার না হন। বিশেষ করে তার কর্মক্ষেত্রে।

এর পরিপ্রেক্ষিতে স্বপ্না লিখেন, এটা সব চেয়ে বড় মিথ্যা কথা। স্যার, পিঙ্ক মুক্তি পেয়ে চলেও গিয়েছে। আপনার আন্দোলনকারী ভাবমূর্তিটাও দ্রুত উধাও হয়ে যাবে। আপনার সত্যিটা শিগগিরই সামনে আসবে। আশা করি,আপনি দুশ্চিন্তায় হাত কামড়াচ্ছেন,কারণ নখ আর আপনার অবশিষ্ট নেই।

অন্যদিকে স্বপ্নার অভিযোগকে সমর্থন জানিয়ে অমিতাভের বিরুদ্ধে আরও অভিযোগ তুলেন চলচ্চিত্র ভারতের, সংস্কৃতির সাংবাদিক। তিনি বলেন, অমিতাভের দুর্ব্যবহারের অনেক ঘটনা শুনেছি। কিন্তু এগুলো এমনই ঘটনা যেগুলো প্রকাশ্যে বলা যায় না। তবু কিছুটা বলে যদি এই ঘটনাগুলো বন্ধের চেষ্টা করা যায়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here