রজনীকান্তের ‘২.০’ ভাঙল তামিল সব সিনেমার রেকর্ড

0
66

সময় সংবাদ বিডি

ঢাকাঃএটি দেশটির ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল সিনেমা, যা নির্মাণে ব্যয় হয়েছে প্রায় ৬০০ কোটি রুপি। সব তামিল সিনেমার রেকর্ড ভেঙে দিলো রজনীকান্তের এই সিনেমা। মুক্তির আগেই অগ্রিম বুকিং থেকে আয় হয়ে গেছে ৩৭০ কোটি রুপি।

২৯ নভেম্বর মুক্তি পাচ্ছে তামিল সিনেমা ‘২.০’। প্রথম দিন থেকেই ১০ হাজার পর্দায় চলবে শঙ্কর পরিচালিত এ সিনেমা। মুক্তির আগেই ছবিটি থেকে তোলা হয়েছে ১২০ কোটি রুপির বেশি। ইতোপূর্বে মুক্তির আগে কোনো তামিল সিনেমা এত টাকা আয় করতে পারেনি। তাই প্রথম তামিল সিনেমা হিসেবে গর্বের সঙ্গে ৩৭০ কোটির সীমা পার করে রেকর্ড করল ‘২.০’ সিনেমাটি।

ছবিতে অভিনয় করেছেন রজনীকান্ত, অক্ষয় কুমার, অ্যামি জ্যাকসনের মতো জনপ্রিয় সব তারকা। তবে বাহুবলী’র সব রেকর্ড ভাঙ্গতে শুরু করেছে,সিনেমার খরচের দিক থেকে বাহুবলীর রেকর্ড ভেঙে দিয়েছে ‘২.০’।

এই সিনেমায় অক্ষয় কুমার একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন। এর মধ্য দিয়ে তামিল ইন্ডাস্ট্রিতে তার অভিষেক হবে। এতে আরও অভিনয় করেছেন অ্যামি জ্যাকসন। ২০১০ এ রোবট সিনেমাতে রজনীকান্তকে দেখা গিয়েছিল ড. বশীকরণ এবং চিটটির ভূমিকায়। এবার তাকে একজন বিজ্ঞানীর চরিত্রে দেখা যাবে।

এছাড়াও প্রায় ১৩টি ভাষায় ডাব হবে এই সিনেমা। রজনীকান্তের জন্মদিনে মুক্তি পেয়েছিল সিনেমাটির পোস্টার, পরে সিনেমাটির টিজারও প্রকাশ পায় ও প্রশংসিত হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here