রাজধানী বাড্ডায় ফের আত্নহত্যা

0
460

সাঈদ জাকির, সময় সংবাদ বিডি-
ঢাকাঃ অভাব যখন দুয়ারে এসে দাঁয়ায়,ভালবাসা তখন জানালা দিয়ে পালায়। হোক সে ভালবাসা প্রিয়তমার জন্য বা নিজের সন্তান সন্ততির জন্য অথবা নিজের প্রতি নিজের ভালবাসা। কোন ভালবাসাই যেন অভাবের কাছে টিকতে পারেনা। তারই নজির মিলে সাম্প্রতিক সময়ে বাড্ডায় ঘটে যাওয়া বিভিন্ন ঘটনায়।

পূর্ব বাড্ডা বড়ো টেকে সংসারে অভাবের কারণে আত্নহত্যার পথ বেছে নিলেন হাবিব । ঘটনার সুত্রে জানাযায় বাবা মা স্ত্রী সন্তান নিয়ে পূর্ব বাড্ডার বড়ো টেকের ৪৫০ নং দাগের ৫৩ নং বাসার দিতীয় তলায় ভাড়া বাসায় থাকতেন হাবিব (৩৫)পিতা আব্দুর ছামাদ স্ত্রী নাজমীন রহমান ছেলে হাজবী (৭) মেয়ে মেহেরিমা (২) স্ত্রী অসুস্থতার খরচ, সংসারের খরচ সহ অভাব অনটনের কারণে এ আত্নহত্যার পথ বেছে নেয় সে । তার স্থানীয় বাড়ি যশোরের অভয়নগরে জানা যায় ।

আজ বৃহস্পতিবার আনুমানিক সন্ধ্যা ৬টায় এ ঘটনাটি ঘটে। ইদানীং আত্নহত্যা ছাড়াও আরও একটি জগন্যতম কাজ বেশী ঘটছে। বাড্ডা’য় খাবারের লোভ দেখিয়ে ৩ বছরের একটা শিশুর সাথে……..!!!! তারপর তাকে নির্মমভাবে হত্যা। কষ্টে বুকটা ছিড়ে গিয়েছে। আজ ও আমারও বোন হতে পারত।

এ সকল ব্যাপারগুলো বলাটা অত্যন্ত বিব্রতমুলক বলে কেও এই অফ টপিকগুলো সাধারনত সামনে আনেন না। লজ্জিত, কারন আমিও একজন পুরুষ। আমি তীব্র নিন্দা ও ধিক্কার জানাই সে সকল মানুষ নামের নর পিচাশগুলিকে।

বর্তমানে আমাদের মুল্যবোধ, পারিবারিক শিক্ষা, মনুষ্যত্ব সব কিছুই অধঃপতনের দিকে ধাবিত হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here