শনিবার , ২৩ সেপ্টেম্বর ২০১৭
ব্রেকিং নিউজ

রাজশাহী জেলা ছাত্রদল এখন সু-সংগঠিত -শরিফুল ইসলাম জনি

20476553_1197714547040393_3261429662156683320_n
স্টাফ রিপোর্টার, সময় সংবাদ.কম
রাজশাহী: আগামী জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীনদের নৈরাজ্য ও দখলবাজী ঠেকাতে রাজশাহী জেলা ছাত্রদলকে সম্পুর্ন সু-সংগঠিত করে প্রস্তুত করা হয়েছে বলে জানিয়েছেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি।

সময় সংবাদ.কমকে তিনি বলেন, দেশে সুনীতি, সুশাসন ও সু-সরকার প্রতিষ্ঠা করতে আমাদের অনেক সংগ্রাম করতে হবে এবং এই অবৈধ সরকারের নির্যাতন সইতে হবে। এজন্য আমরা রাজশাহী জেলা ছাত্রদল সদা সর্বদা প্রস্তুত আছি।

তিনি বলেন, গত জাতীয় সংসদ নির্বাচনের মত বিরোধীদলের অংশগ্রহন ছাড়াই  ক্ষমতাসীনদের অধিনে নির্বাচন করে বিনা ভোটে সংসদ সদস্য বনে যাওয়ার লিলা খেলা এবার আর মুখ বুজে সয্য করবেনা ছাত্রদল। বিএনপির মাননীয় চেয়্যারপার্সন আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া রাজশাহী জেলা বিএনপির যে কমিটি দিয়েছেন দলের ত্যাগী ও পরিক্ষিত নেতাদের সমন্বয়ে যা আগামীদিনে রাজশাহী জেলাতে আন্দোলন সংগ্রামে অতীতের যে কোন সময়ের চাইতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে এবং নির্বাচনে ধানের শীষের বিজয় সুনিশ্চিত করতে রাজশাহী জেলা বিএনপির সভাপতি এ্যাড:তোফাজ্জল হোসেন তপু এবং সাধারণ সম্পাদক এ্যাড:মতিউর রহমান মন্টু দলকে সূসংগঠিত করার জন্য নিরলস প্ররিশ্রম করছেন । রাজশাহী জেলা ছাত্রদল কেন্দ্রীয় ছাত্রসংসদের নির্দেশক্রমে বিলুপ্ত গনতন্ত্র মুক্তির সংগ্রামে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাচ্ছে ।

ইতিমধ্য রাজশাহী জেলা ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি কেন্দ্রে জমা দেওয়া হয়েছে আশা করছি কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি রাজিব আহসান ভাই এবং সাধারনণ সম্পাদক আকরামুল হাসান ভাই খুব শীঘ্রই তা অনুমোদন করবেন । রাজশাহী জেলা ছাত্রদল আগামীতে ক্ষমতাসীনদের সকল নৈরাজ্যের সামনে দাড়িঁয়ে প্রতিরোধ করতে সক্ষম হবে।

তিনি আরো বলেন, আমরা জেলা ছাত্রদলের সামনে নির্বাচনি মাঠে ক্ষমতাসীনদের তান্ডব চালানোর মত আর কোন সুযোগ তাদের নেয় এবং আগামীতেও তারা যতই চেষ্টা করুক না কেন সেই সুযোগ তারা আর কখনই পাবেনা । আমাদের ছাত্রদলের কর্মিরা ভোটের মাঠে সর্বক্ষনিক সতর্কতা অবস্থায় থাকবে। জেলার সবকয়টি আসনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী জয়লাভ করবে এই প্রত্যাসায় আমরা এগীয়ে যাব। পাশাপাশী জনগন যেন সুষ্ঠভাবে তাদের ভোট দিতে পারে সে বিষয়টি আমরা যেকোন মুল্যে নিশ্চিত করব তাতে আমাদের সামনে যতই বাধা আসুক আমরা তা কঠোর হাতে প্রতিহত করব।

সবশেষ তিনি এই অবৈধ সরকারের হাত থেকে দেশকে বাচাঁতে “গড় গড়, দেশ গড়” শ্লোগানকে বুকে ধারণ করে ধানের শীষের পক্ষে ভোট দিয়ে বিএনপিকে ক্ষমতায় এনে দেশের উন্নয়ন সাধনে সমগ্র দেশবাসীকে বিএনপির পক্ষে কাজ করার জন্য আহ্ববান জানীয়েছেন।

Print Friendly