রাজশাহী সিটি নির্বাচনে শতভাগ এগীয়ে নৌকা- শেখ ফজলে নাইম

0
331

 

সময় সংবাদ বিডি-

ঢাকাঃআগামী ৩০ জুলাই রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা মার্কা জনসমর্থনে শতভাগ এগীয়ে রয়েছে বলে মন্তব্য করেছেন শেখ পরিবারের সদস্য, আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিমের ছোট ছেলে ব্যারিষ্টার শেখ ফজলে নাইম। তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য।

গত ১৯ শে জুলাই (বৃহস্পতিবার) ঢাকা থেকে ৪০টি গাড়িবহরে প্রায় ৩০০ জন নেতাকর্মি নিয়ে রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র পদপ্রার্থী এএইচএম খায়রূজ্জামান লিটনের পক্ষে নৌকা মার্কার নির্বাচনি প্রচারণায় অংশগ্রহন করে গনসংযোগ করেন।

বৃহস্পতিবার ও শুক্রবার টানা দুইদিন সঙ্গিয় নেতাকর্মিদের নিয়ে একাধারে বিরামহিন পরিশ্রম করে নির্বাচনি এলাকা পর্যবেক্ষন করেন ও জনমত যাচাই শেষে বাড়ি ফিরে তিনি এমন মন্তব্য করেন।

মন্তব্যের বিষয়টি সময় সংবাদ বিডিকে নিশ্চিত করেছেন, ব্যারিষ্টার শেখ ফজলে নাইমের সঙ্গে নির্বাচনি প্রচারনায় অংশ নেয়া বাড্ডা থানা যুবলীগের আহবায়ক কায়সার মাহমুদ।

এসময় তিনি বলেন, শেখ ফজলে নাইম ভাই এর নেতৃত্বে ‘‘থাকবেনা আর কালো দিন, নৌকা মার্কায় ভোট দিন” শ্লোগানে আমরা প্রায় ৩০০ জন নেতাকর্মি ৪০টি গাড়ি বহর নিয়ে রাজশাহী যায়। এবং সিটি কর্পোরেশন নির্বাচনি এলাকার প্রায় প্রত্যেকটি ওয়ার্ড ও পাড়া মহোল্লায় ভোটারদের কাছে এএইচএম খাইরুজ্জামান লিটন ভায়ের পক্ষে ভোট চেয়ে নির্বাচনি প্রচারণা চালায়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here