রাজশাহী-৩ঃ আয়েনে ঐক্যবদ্ধ্য আওয়ামী লীগ

0
146

ডেস্ক নিউজ, সময় সংবাদ-

রাজশাহীঃ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৩ আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে নেতাকর্মীদের মাঝে বিরাজমান সকল বিভেদ ভুলে অবশেষে শপথ করে ঐক্যবদ্ধ হয়েছে আওয়ামী লীগ।জেলা আওয়ামী লীগের উদ্দোগে আয়োজিত প্রতিনিধি সভায় ভেসে উঠে তারই সচ্ছ প্রতিচ্ছবি।

দীর্ঘদিন ধরে এই আসনটিতে আওয়ামী মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য আয়েন উদ্দিনের সাথে বিরোধ চলছিল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের। এই বিরোধ নিরসনে কেন্দ্র থেকে একাধিকবার চেষ্টা করা হলেও তাতে ফলাফল ফলপ্রসূ না হওয়ায় অবশেষে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বর্তমান সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের হস্তক্ষেপে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় এই বিরোধ নিরসন ফলপ্রসূ হয়।

এদিকে, দীর্ঘদিনের এই বিরোধ নিরসন ফলপ্রসূ হওয়ায় এ আসনের নেতাকর্মীদের মাঝে অনেকটা স্বস্তি ফিরে এসেছে। যা নৌকার বিজয় শতভাগ নিশ্চিত করতে আর কোন বাধা বা বিপত্তি নেই বলে মনে করছেন আসনটির আওয়ামী মনোনীত প্রার্থী আয়েন উদ্দিন ।

তার একান্ত সহকারী মিজানুর রহমান সময় সংবাদ বিডিকে বলেন, নৌকার বিজয় নিশ্চিতে আর কোন বাধা নেই, এই আসনে আওয়ামী লীগ এখন ঐক্যবদ্ধ। তাই আগামী ৩০ ডিসেম্বর আওয়ামী তৃনমুলের ঐক্যে আয়েনে বিজয় বাসি বেজে উঠবে ইনসা-আল্লাহ ।

এই আসনের একাধিক তৃনমুল নেতাকর্মীরা বলেন, আমাদের মধ্যে আর কোন ভেদাভেদ নেই। আমরা সবাই এককাতারে থেকে নৌকার পক্ষে কাজ করে বিজয়ী হবো এবং আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় নিয়ে আসবো।

উল্লেখ্য, শনিবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজের ডা. কাইছার রহমান চৌধুরী মিলনায়তনে রাজশাহীর ৬টি আসনের আওয়ামী বিরোধ নিরসনে সকল প্রার্থী ও দলীয় নেতাকর্মীদের নিয়ে প্রতিনিধি সভার আয়োজন করে জেলা আওয়ামী লীগ।

এসময় উপস্থিত আওয়ামী লীগের সকল নেতাকর্মীরা দুইহাত তুলে নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার করেন এবং হাত মুষ্ঠিবদ্ধ করে শপথবাক্য পাঠ করেন।

সভায় নেতাকর্মীদের শপথবাক্য পাঠ করান জেলা আওয়ামী লীগের সভাপতি, রাজশাহী-১ আসনের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, বিশেষ অতিথি আওয়ামী লীগের উপদেষ্টা অধ্যাপক ড. আব্দুল খালেক, অধ্যাপক ড. সাইদুর রহমান খান ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য নুরুল ইসলাম ঠান্ডু।

উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, রাজশাহী-৩ আসনের বর্তমান সাংসদ ও আওয়ামী লীগের মনোনিত প্রার্থী আয়েন উদ্দিন, রাজশাহী-৪ আসনের প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হক, রাজশাহী-৫ আসনের প্রার্থী ডা. মনসুর রহমান, রাজশাহী-৬ আসনের প্রার্থী শাহরিয়ার আলম,  মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ আরো অনেকে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here