রাজশাহী-৩ঃ আয়েন উদ্দিনকে মন্ত্রী হিসেবে চান পবা-মোহনপুরবাসি

0
457

ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-

রাজশাহী: টানা দ্বিতীয় বারেরমত রাজশাহী-৩ (পবা-মোহনপুর) বাসির হাল ধরতে যাচ্ছেন নবনির্বাচিত সংসদ সদস্য আয়েন উদ্দিন।

রাজশাহী-৩ আসন থেকে বিপুল ভোটে জয়ী হয়ে জনপ্রতিনিধি হলেন আয়েন উদ্দিন।ইতিমধ্যে আজ বৃহস্পতিবার সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ সম্পুর্ণ করেছেন।

আয়েন উদ্দিন যেমন পবা-মোহনপুর বাসিকে উন্নয়নের স্বপ্ন দেখাতে শিখিয়েছেন তেমনি তাকে নিয়েও এখন স্বপ্ন দেখতে শুরু করেছে পবা-মোহনপুরবাসি।

পবা-মোহনপুরের ভোটারদের সঙ্গে কথা বললে তারা জানান, আয়েন উদ্দিন অবহেলিত পবা-মোহনপুরের উন্নয়ন করে অনেক দূর এগিয়ে নিয়েছেন। এবার তিনি আরও নতুন কিছু নিয়ে আমাদের পাশে দাঁড়াবেন। পবা-মোহনপুরের উন্নয়নে কাজ করে যাবেন। তারা মনে করেন, তারুণ্যের প্রতীক আয়েন উদ্দিন দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে কাজ করবেন।

পবা-মোহনপুরের ভোটারদের প্রত্যাশা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আয়েন উদ্দিনকে মন্ত্রিসভায় স্থান দিয়ে আরেকটি উদাহরণ সৃষ্টি করবেন।

এ বিষয়ে সময় সংবাদ বিডির সম্পাদক আরিফ উদ্দিন রাসেল বলেন, আয়েন উদ্দিন এমপি নির্বাচিত হয়ে এই এলাকাজুড়ে বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম চালিয়ে গেছেন। এবারও তিনি এমপি নির্বাচিত হয়েছেন। তবে আমরা আসা করছি মাননীয় প্রধানমন্ত্রী যদি আয়েন উদ্দিনকে মন্ত্রী পরিষদে রাখেন তাহলে এসব উন্নয়ন কার্যক্রম আরও বাড়বে।

মন্ত্রিত্ব প্রসঙ্গে তারুণ্যের প্রতীক আয়েন উদ্দিন বলেন, উন্নয়নের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর ইচ্ছায় আমি আবারও সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। পবা-মোহনপুরের মানুষ আমাকে ভোট দিয়েছে। এই জন্য আমি সকলের প্রতি কৃতজ্ঞ। আমি আন্তরিকতার সহিত আমার দায়িত্ব পালন করার চেস্টা করব। প্রধানমন্ত্রী আমাকে যে দায়িত্ব দেবেন সেটা পালনে আমি সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাবো।

এদিকে নির্বাচন শেষে গত রবিবার এলাকা ছেড়ে ঢাকায় পৌঁছেন আয়েন উদ্দিন। উদ্দেশ, শপথ গ্রহণ করে প্রধানমন্ত্রীর সাথে শুভেচ্ছা বিনিময় করবেন।

সে অনুসারে আজ ৩ জানুয়ারী শেখ হাসিনা সহ সকল নবনির্বাচিত সংসদ সদস্যদের সাথে শপথ গ্রহণ করেছেন। এর আগে তিনি প্রধানমন্ত্রীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here