রাজশাহী-৩ঃ নৌকার পক্ষে ছাত্রলীগের ব্যাপক প্রচারণা 

0
224

ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-

রাজশাহীঃ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৩ (পবা- মোহনপুর) আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আয়েন উদ্দিনের পক্ষে মিছিল মিটিং ও পথ সভার করে ব্যাপক হারে নির্বাচনী প্রচারণা চালাচ্ছে মোহনপুর উপজেলা ছাত্রলীগ।

শুক্রবার ২১ ডিসেম্বর বিকেলে উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক বিভিন্ন ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে কেশরহাট পৌরসভার ৫ নং ওয়ার্ড ফুলশো স্কুল মাঠ থেকে মিছিল নিয়ে পৌরসভার কয়েকটি ওয়ার্ড ঘুরে আয়েন উদ্দিনের পক্ষে নৌকা মার্কায় ভোট চেয়ে প্রচারণা চালায়।

মিছিল শেষে আব্দুর রাজ্জাক ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা তুলে ধরার পাশাপাশি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৩ আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। আর এ জন্য প্রত্যেক ওয়ার্ডের ছাত্রলীগের নেতাকর্মীদের সতর্ক থেকে প্রচারণা চালাতে বলেন তিনি।

ছাত্রলীগের নির্বাচনী প্রচারণা মিছিলে উপস্থিত ছিলেন, ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর ছাবের আলী মন্ডল, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল দেওয়ান, ছাত্রলীগ নেতা নাজমুল ইসলাম, মমিন, সাহিন,রানাসহ বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here