রাজশাহী-৩ঃ নৌকা প্রতীক হাতে আয়েনের প্রচারণার মাঠে লিটন  

0
249

ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-

রাজশাহীঃ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৩ (পবা- মোহনপুর) আসনে নৌকা প্রতীক বরাদ্দ পেয়ে শুরুতেই আয়েন উদ্দিনের নির্বাচনী প্রচারণায় মাঠে নেমেছেন রাজশাহীর নগর পিতা এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

সোমবার ১০ ডিসেম্বর নির্বাচন কমিশন থেকে আয়েন উদ্দিনকে নৌকা প্রতীক বরাদ্দ দেয়া হয়। প্রতীক বরাদ্দ পাওয়ার পর আনন্দ মিছিল করে আয়েন উদ্দিনের নির্বাচনী মাঠে প্রচারণা শুরু করে মোহনপুর উপজেলা আওয়ামী লীগ।

আর এই আনন্দ মিছিলে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে আয়েন উদ্দিনের নির্বাচনী প্রচারণার শুরুতেই মাঠে নেমেছেন রাজশাহীর মহানগর আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

নির্বাচনী প্রচারণার শুরুতেই মিছিলে আরোও উপস্থিত ছিলেন, এই আসনের সাবেক সংসদ সদস্য মেরাজ উদ্দিন মোল্লা, সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য বেগম আকতার জাহান, মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন কবিরাজ, দিলিপ কুমার সরকার তপন, কেশরহাট পৌর প্যানেল মেয়র রুস্তম আলী, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের সকল নেতাকর্মীরা এই আনন্দ মিছিলে যোগ দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here