রাজশাহী-৩ঃ প্রচারনায় নতুন মাত্রা এমপি পত্নীর

0
1056

স্পেশাল করেসপন্ডেন্ট,

সময় সংবাদ বিডি-

রাজশাহীঃ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৩ (পবা- মোহনপুর) আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আয়েন উদ্দিনের নির্বাচনী প্রচারণায় নতুন মাত্রা যোগ করেছে তার সহধর্মিণী এলিনা আকতার পলি।

বুধবার দিনভর পবা মোহনপুর এলাকার ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নৌকার জন্য ভোট চেয়েছেন।

এলিনা আক্তার পলি মোহনপুর উপজেলার রায়ঘাটি এলাকার ভোটারদের  কাছে গিয়ে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের কথা বলেছেন। বতর্মান সরকার দেশের ও আপামর জনসাধারনের উন্নয়নের জন্য যেসব কাজ করেছেন সেগুলো তুলে ধরেছেন। একই সাথে স্বামীর অসমাপ্ত কাজ করার জন্য আবারও নৌকায় ভোট দিয়ে জনগণের সেবা করার সুযোগ চেয়েছেন।

গণসংযোগকালে এলিনা আক্তার পলি সময় সংবাদ বিডিকে বলেন, বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসমাপ্ত কাজগুলো শেষ করতে আবারও নৌকায় ভোট দিতে হবে। আর নৌকা জয়ী হলে মোহনপুর পবার যে কাজগুলো শেষ হয়নি সেগুলো আয়েন উদ্দিন শেষ করতে পারবে।

তিনি বলেন, আমার স্বামী দুর্নীতিবাজ নয়। সে রাজনীতি করতে এসেছে ব্যবসা করতে আসেনী। আমার স্বামী কোনো দুর্নীতি বা খারাপ কাজ করেনি। এলাকায় স্কুল কলেজ থেকে রাস্তাঘাট সব জায়গায় উন্নয়ন হয়েছে।

তাই দুর্নীতিমুক্ত বাংলাদেশ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলাদেশ গড়তে আবারও নৌকা মার্কায় ভোট দিতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ যুব-মহিলা লীগের ভাইস প্রেসিডেন্ট অ্যডভোকেট আদিবা আনজুম মিতা, মোহনপুর থানা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা রাবেয়া খাতুন সীমা, মোহনপুর উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ডলি আক্তার, সাধারণ সম্পাদক নাজমা বেগম,  মোহনপুর উপজেলা যুব-মহিলা লীগের সভাপতি সানজিদা রহমান রিক্তা, সাধারণ সম্পাদক রুবি, রাইঘাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ খলিলুর রহমানসহ সকল ওয়ার্ডের নেতাকর্মীরা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here