রাজশাহী-৩ঃ বেসরকারিভাবে নির্বাচিত নৌকার মাঝি আয়েন উদ্দিন 

0
352

নির্বাচন ঘুরে, আরিফ উদ্দিন রাসেল-

রাজশাহীঃ রাজশাহী ৩ (পবা-মোহনপুর) আসনে অনুষ্ঠিতব্য আজকের একাদশ জাতীয় সংসদ নির্বাচন শান্তিপূর্ন ভাবে সম্পুর্ণ হয়েছে। দিনভর ভোট গ্রহণ শেষে গননা করে সরকারী ভাবে ফলাফল ঘোষনা করা হবে। ইতিমধ্যে বেসরকারী ফলাফলে নৌকার প্রার্থী আয়েন উদ্দিন বিজয়ী হওয়ার খবর আমাদের হাতে এসেছে।

আজকের ভোট যুদ্ধের ফলাফল সরকারীভাবে ঘোষনার জন্য অপেক্ষা করছেন এই আসনের সরকার দলীয় নৌকার প্রার্থী আয়েন উদ্দিন ও তার অনুসারীরা। তবে তিনি সন্ধ্যা ৭ টার দিকে বেসরকারী আংশিক ফলাফল অনুযায়ী বিপুল ভোটের ব্যাবধানে জয়লাভ করেছেন বলে সময় সংবাদ বিডিকে নিশ্চিত করেছেন।

যদিও এই আসনের ধানের শীষের প্রার্থী আজ ভোট গ্রহনের মাঝে দুপুর পর বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে  ভোট বর্জনের ঘোষণা দেন। সুনির্দিষ্ট কি অনিয়মের কারনে তিনি ভোট বর্জন করেছেন তা এখনো স্পষ্ট হওয়া যায়নি।

এদিকে, এই আসনের কয়েকটি ভোট কেন্দ্র ঘুরে বড় ধরনের কোন অপ্রিতিকর ঘটনা ছাড়াই ভোটারদের সতস্ফুর্ত অংশগ্রহণ লক্ষ্য করা গেছে।

সরেজমিনে, মোহনপুর উপজেলার সাকোয়া বাকসৈল কামিল মাদরাসা কেন্দ্রে ভোটারদের শান্তিপুর্ন ভাবে ভোট দিতে দেখা গেছে।

এই কেন্দ্রে দ্বায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার মোঃ হাফিজুর রহমান সময় সংবাদ বিডিকে বলেন, এই কেন্দ্রে সকাল থেকে ভোটাররা উচ্ছাসিত হয়ে ভোট দিচ্ছেন। এখানে কোন ধরনের বিশৃঙ্খলা ঘটেনি।

এই কেন্দ্রে দায়িত্বে থাকা আনসার কমান্ডার (পিসি-মোহনপুর) আকবর হোসেন বলেন, সকাল থেকেই কেন্দ্রে ভোটারদের উপস্থিতি সন্তোষজনক। খুব সুন্দর পরিবেশে ভোট গ্রহণ চলছে। এখন পর্যন্ত এই কেন্দ্রে ভোট গ্রহনে কোন অনিয়ম হতে দেখা যায়নি। এখানে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে ভোটাররা ভোট দিচ্ছেন।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here