রাজশাহী-৩: আয়েনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা, বর্ধিত সভায় কৃতজ্ঞতা

0
55

ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-

রাজশাহীঃ রাজশাহী-৩: (পবা- মোহনপুর) আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য আয়েন উদ্দিনের দলীয় মনোনয়ন বৈধ ঘোষণা করেছে রাজশাহী জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক।

রোববার বিকেলে মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এই ঘোষণা দেন।

এদিকে মনোনয়নপত্র বৈধ ঘোষণার পর বিকেলে আয়েন উদ্দিন পবা উপজেলার দারুসা এলাকায় নেতাকর্মীদের সাথে একটি মতবিনিময় সভা ও মোহনপুর উপজেলায় আওয়ামী লীগ এবং যুবলীগের উদ্যোগে বর্ধিত সভার অনুষ্ঠানে যোগ দেন।

মোহনপুর উপজেলার বাকশিমইল উচ্চ বিদ্যালয় মাঠে বাকশিমইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল মান্নান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী দুলালের পরিচালনায় বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে আয়েন উদ্দিন তার দলীয় মনোনয়নপত্র বৈধ ঘোষণা করায় জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসককে আন্তরিক ভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ, যুবলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে বলেন।

উক্ত সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ।

উপস্থিত ছিলেন, উপজেলা সিনিয়র সহ-সভাপতি দিলীপ কুমার সরকার তপন, রস্তুম আলী প্রাং, যুগ্ম সম্পাদক মুরাদুল ইসলাম মুরাদ, কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ, সাংগঠনিক সম্পাদক মেহবুব হাসান রাসেল, মাসুদ আহম্মেদ রানা, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক খ.ম শামসুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক প্রভাষক আমজাদ হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক ইউপি চেয়ারম্যান আল আমিন বিশ্বাস, ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আশরাফ আলী, ইউপি চেয়ারম্যান আজাহারুল ইসলাম বাবলু, খলিলুর রহমান, সাবেক চেয়ারম্যান আব্দুল জলিল মোল্লা, সোহবার আলী খাঁ, কৃষকলীগের সভাপতি মহসিন আলী, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রুবায়াত হোসেন উজ্জ্বল, মহিলা আওয়ামী লীগের  সভাপতি ডলি আক্তারস, ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক সাধারণ সম্পাদক মোরশেদ আলীসহ অন্যান্য নেতৃতবৃন্দ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here