রাজশাহী-৩: উন্নয়নের চিত্রে তৃণমূলের পছন্দ আয়েন উদ্দিন

0
434

ডেস্ক নিউজ, সময় সংবাদ-

ঢাকাঃ রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী বর্তমান সংসদ সদস্য আয়েন উদ্দিন। বিগত ৫ বছরে অবহেলিত রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সর্বত্রই উন্নয়নের চিত্রে আমূল পরিবর্তন এনেছেন এবং ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা পৌছে দিয়েছেন। পাশাপাশী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট চাইছেন।

আয়েন উদ্দিন ১/১১ আন্দোলনের কারা নির্যাতিত সাবেক ছাত্রনেতা ও ৫৪ নং রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসন থেকে ২০১৪ সালের দশম জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন।

তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তৎকালীন বিএনপি জামাত জোট সরকারের আমলে পৈশাচিক পুলিশী নির্যাতনের মুখে বারবার আঘাতপ্রাপ্ত হয়েও রাজপথে থেকেই আওয়ামী লীগের বিভিন্ন আন্দোলন-সংগ্রামে নেতৃত্ব দিয়ে দিয়েছেন। অসহযোগ আন্দোলন ও ১/১১ আন্দোলনে আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তির দাবির আন্দোলনসহ বিভিন্ন আন্দোলন-সংগ্রামে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

সাবেক ছাত্রনেতা আয়েন উদ্দিন ২০১৪ সালে সংসদ সদস্য নির্বাচিত হবার পর অবহেলিত রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের বাস্তব চিত্র পাল্টে রাস্তা ঘাট পুল কালবার্ট স্কুল কলেজ মসজিদ মাদ্রাসা মন্দির স্বাস্থ্য সেবার ব্যাপক উন্নয়ন অব্যাহত রেখে আমূল পরিবর্তন এনেছেন। পাশাপাশী সাংগঠনিক ভাবে আওয়ামী লীগের নেতাকর্মীদের সুসংগঠিত করে তৃণমূল নেতাকর্মীদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন।

স্থানীয় একাধিক নেতাকর্মীরা বলেন, ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে আয়েন উদ্দিন এমপি নির্বাচিত হওয়ার পরে এ আসনে উন্নয়ন ও শান্তির ছোয়া লেগেছে। আয়েন উদ্দিন জনগণের সাথে তার সম্পৃক্ততা বজায় রেখে তিনি এলাকার যথেষ্ট উন্নয়ন করেছেন, আমরা প্রাকৃতিক দূর্যোগসহ সকল বিষয়ে তাকে যথা সময়ে কাছে পেয়েছি। আমরা চাই রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনে তিনিই আবার আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে আমাদের পাশে থাকবে।

আয়েন উদ্দিনকে রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের মানুষ সুখে দুঃখে সব সময় কাছে পেয়েছে। তার যোগ্য নেতৃত্বে এই আসনের চিত্র বদলে গেছে, তাই রাজশাহী-৩ (পবা-মোহনপুর)  আসনের উন্নয়নে আয়েন উদ্দিনকেই আগামী সংসদ নির্বাচনে প্রার্থী হিসেবে চান তৃণমূল নেতাকর্মীরা।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here