রাজশাহী-৩: মনোনয়নপত্র জমা দিলেন আয়েন উদ্দিন  

0
142

ডেস্ক নিউজ, সময় সংবাদ-

রাজশাহীঃ রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনে দ্বিতীয় বারেরমত আওয়ামী লীগের মনোনয়নপত্র জমা দিয়েছেন আসনটির বর্তমান সংসদ সদস্য আয়েন উদ্দিন। আজ বুধবার (২৮ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় রাজশাহী জেলা প্রশাসকের কার্যলয়ে নিজের মনোনয়নপত্র জমা দেন তিনি।

মনোনয়ন জমা দেওয়ার পর আয়েন উদ্দিন বলেন, আজ জনগণের জোয়ার ও উন্নয়নের জোয়ার এক হয়েছে। আর এই জোয়ারেই নৌকার জয় হবে। সামনের নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে গিয়ে আমাদের সকলকে এক হয়ে নৌকার জন্য কাজ করতে হবে।

তিনি বলেন, প্রতীক দেখে ভোট দিতে হবে। উন্নয়নের প্রতীক নৌকা। বিগত ৪৭ বছরে যে উন্নয়ন হয়নি আওয়ামী লীগ সরকারের ১০ বছরে তার চেয়ে বেশি উন্নয়ন হয়েছে।

রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের জন্য আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে মনোনীত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আয়েন উদ্দিন।

তিনি আরও বলেন, আমি কৃতজ্ঞ বঙ্গবন্ধু কন্যা আমাকে আবারও মনোনয়ন দিয়েছেন। আমি আমার সকল কাজ যথাসাধ্য-ভাবে করার চেষ্টা করেছি। আশা করি সকল কাজ শেষ করতে পেরেছি। এছাড়া যেসব কাজ চলমান রয়েছে সেগুলো দ্রুতই শেষ হবে। আর নির্বাচনে কর্মীদেরকে নৌকার হয়ে সকল মানুষের কাছে যেতে হবে এবং আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা জানাতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য ও মনোনয়ন প্রত্যাশী মেরাজ উদ্দিন মোল্লা, মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মানজাল, পবা উপজেলা আওয়ামীলীগ ও যুবলীগের সভাপতি-সাধারণ সম্পাদক, নওহাটা পৌর আওয়ামীলীগ ও  যুবলীগের সভাপতি-সাধারণ সম্পাদক, মোহনপুর উপজেলা আওয়ামীলীগ ও যুবলীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ আওয়ামীলীগের বিভিন্ন অং-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here