রামপুরায় টিনশেড বাড়ি দেবে নিহত ১১

0
266

Rampura44441429108015

শেখ জাহিদুজ্জামান, সময় সংবাদ বিডি

ঢাকা: রাজধানীর রামপুরার বউবাজার ঝিলপাড়ে অনিরাপদভাবে নির্মাণ করা একটি টিনশেড দোতালা বাড়ি পানিতে দেবে গেছে। এতে এখন পর্যন্ত নারীসহ ১১ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা উদ্ধার কাজ চালাচ্ছেন বলে প্রশাসন সূত্রে জানা গেছে।

স্থানীয়রা জানিয়েছেন,  পাঁচজনকে জীবিত উদ্ধার করেছেন উদ্ধার কর্মীরা। দেবে যাওয়া ঘরগুলোতে আরো মানুষ আটকা পড়ে আছে বলে ধারণা করা হচ্ছে।নিহতরা হলেন- আখের রস বিক্রেতা নিজাম খান (৩৫) ও সাইফুল ইসলাম (১৪), হারুন অর রশিদ (৪৫), তার স্ত্রী কল্পনা (৪৫), ছেলের বউ রোকসানা (২২), মিজানুর রহমান (৩০), হারুনুর রশীদ (৪৫), সাজিদা (১৯), ফারজানা (৯), জোৎস্না বেগম (৪০) ও রুনা (১৪)।  নিহতের মধ্যে একই পরিবারের তিন সদস্য রয়েছেন।

এর মধ্যে দেবে যাওয়া বাড়ির ম্যানেজার আরজত আলীর মা সাজেদা এবং মেয়ে ফারজানারও লাশ রয়েছে। নিহতের ব্যাপারটি নিশ্চিত করেছেন রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান (ওসি) এবং ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষ।

স্থানীয়দের  সঙ্গে কথা বলে আরো জানা যায়, বুধবার বিকেল ৪টার দিকে হঠাৎ করেই পানির নিচে দেবে যায় ডোবার উপরে নির্মাণ করা এই বাড়িটি। বাড়িটিকে সবাই মাস্টার মনিরের বাড়ি নামেই চিনে থাকেন। বাড়িটিতে মোট ২০টা থাকার ঘর ছিল। যেখানে নিম্ন আয়ের মানুষ কম টাকায় ভাড়া নিয়ে থাকতো।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here