বৃহস্পতিবার , ১৭ অগাষ্ট ২০১৭
ব্রেকিং নিউজ

লন্ডনে প্রথমবারের মতো জনসম্মুখে খালেদা

লন্ডনে প্রথমবারের মতো জনসম্মুখে খালেদা - রাজনীতিস্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডিচিকিৎসার জন্য ২০ দিন ধরে লন্ডনে অবস্থান করলেও এই প্রথমবারের মতো জনসম্মুখে দেখা গেছে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে।

বাংলাদেশ সময় শুক্রবার রাতে বড় ছেলে তারেক রহমান ও পুত্রবধূ জোবায়দা রহমানের সঙ্গে তাকে স্থানীয় শপিং মলে গিয়ে পণ্য কেনাকাটা করতে দেখা যায়।

বিএনপি নেতাকর্মীদের ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করা একটি ছবিতে দেখা যায়, শপিং মলে খালেদা জিয়া নিজেই মনোযোগ দিয়ে একটি পণ্য দেখছেন। পণ্যটির বিষয়ে মাকে কিছু বুঝিয়ে বলছেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। আর পেছন থেকে তা দেখছেন তারেকের স্ত্রী জোবায়দা রহমান।

১৫ জুলাই চিকিৎসার উদ্দেশে লন্ডন যান বিএনপি চেয়ারপারসন। রয়েছেন ছেলে তারেক রহমানের বাসাতে। সেখানে দলের কোনো পর্যায়ের নেতাকর্মীদেরকে প্রবেশ করতে দেয়া হচ্ছে না। পরিবার পরিজনের সঙ্গে একান্ত সময় কাটাতেই নেতাকর্মীদের সাক্ষাৎ না দেয়ার কৌশল অবলম্বন করেছেন মা-ছেলে।

সূত্র জানিয়েছে, লন্ডনে একটি ঘরোয়া সমাবেশে অংশ নেয়ার কথা ছিল খালেদা জিয়ার। কিন্তু শারীরিক অবস্থা অনুকূলে না থাকায় তারেকের পরামর্শেই সমাবেশে অংশ নেননি তিনি। এরই মধ্যে সাবেক এই প্রধানমন্ত্রী চিকিৎসা নিয়েছেন। বর্তমানে কার শারীরিক অবস্থা আগের চেয়ে কিছুটা ভাল বলে জানা গেছে।

এদিকে গুঞ্জন রয়েছে, লন্ডনে অবস্থানকালে চিকিৎসার পাশাপাশি দলের ভবিষ্যৎ রাজনৈতিক কৌশল ও একাদশ নির্বাচনে বিএনপি ভূমিকা নিয়ে ছেলের সঙ্গে পরামর্শ করবেন বিএনপি চেয়ারপারসন। তিনি কোরবানীর ঈদের পর দেশে ফিরবেন।

Print Friendly