শান্তিপূর্ণ পূজা উদযাপনের চমৎকার পরিবেশ রয়েছে দেশে:স্বরাষ্ট্রমন্ত্রী

0
140

সময় সংবাদ বিডি ঢাকা:স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান এমপি শুক্রবার বিকালে খামারবাড়িতে সনাতন সমাজ কল্যাণ সংঘ আয়োজিত শারদীয় দুর্গোৎসব ২০১৯ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এবং সন্ধ্যায় ঢাকেশ্বরী মন্দির আয়োজিত শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

এসময় তিনি বলেন শান্তিপূর্ণ পরিবেশে দুর্গাপূজা পালনের পরিবেশ রয়েছে এবং এ লক্ষ্যে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

মন্ত্রী বলেন,প্রতিবছর সারাদেশে পূজা মন্ডপের সংখ্য বৃদ্ধি পাচ্ছে। এতে প্রমাণীত হয় জাতির পিতার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ সাম্পদায়িক সম্পীতির এক অনন্য উদাহরণ সৃষ্টি করেছে।

বাংলাদেশে হিন্দু, মুসলমান,বৌদ্ধ, খ্রিস্টানসহ সব ধর্মাবলম্বী মানুষ এখন নির্বিঘ্নে ধর্ম পালন করতে পারছে। তিনি বলেন বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল,বাংলাদেশ এক অসাম্প্রদায়িক চেতনার দেশ হবে। সে জন্য তার (বঙ্গবন্ধুর) ডাকে সাড়া দিয়ে বিভিন্ন ধর্ম, বর্ণ ও সম্প্রদায়ের মানুষ সকলে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে দেশকে স্বাধীন করে। তারই উত্তরসূরী এখন দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

মন্ত্রী আরো বলেন,বাংলাদেশের জনগণ শান্তিপ্রিয়। ধর্ম,বর্ণ নির্বশেষে প্রত্যেকে নিজ নিজ ধর্ম পালন করে থাকে। মাননীর প্রধানমন্ত্রী বলেছেন “ধর্ম যার যার রাষ্ট্র সবার।

আমরা সবাই মিলে দেশকে এগিয়ে নিয়ে যাব। কোন অপশক্তি বাংলাদেশের অগ্রযাত্রা ব্যহত করতে পারবে না। বক্তব্যে মন্ত্রী দেশবাসিকে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here