শাহরুখের বিরুদ্ধে এফআইআর জারি

0
61
Shahrukh -Khan- (6)
স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-
ঢাকাঃ তিন বছর আগের আইপিএলের আসরে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে নিরাপত্তারক্ষীদের সঙ্গে ঝামেলায় জড়িয়েছিলেন কলকাতা নাইট রাইডার্সের স্বত্বাধিকারী শাহরুখ খান। এর জের ধরে বলিউডের এই তারকাকে পাঁচ বছরের জন্য নিষিদ্ধ করেছিল মুম্বাই ক্রিকেট সংস্থা। শাহরুখ খান সেই শাস্তি মাথা পেতেই নিয়েছিলেন।
ঘটনার তিন বছর পার হলেও তবু সে অধ্যায় শেষ হয়েও শেষ হচ্ছে না শাহরুখ খানের কাছে৷। এই ঘটনার জেরেই তার বিরুদ্ধে এবার এফআইআর জারির নির্দেশ দিল মহারাষ্ট্রের শিশু অধিকার রক্ষা কমিশন।
আইপিএল ম্যাচের পর ওয়াংখেড়ের এক নিরাপত্তা কর্মীর সঙ্গে তীব্র ঝামেলায় জড়িয়ে পড়েন বলিউড বাদশাহ শাহরুখ খান। ওই নিরাপত্তা কর্মীকে গালিগালাজ করেন বলে তার বিরুদ্ধে অভিযোগ তোলা হয়।
যদিও শাহরুখ সে অভিযোগ অস্বীকার করে জানান, তার মেয়ের সঙ্গে যেভাবে ব্যবহার করছিলেন ওই নিরাপত্তাকর্মী, তিনি বাবা হয়ে তার প্রতিবাদ করেছিলেন মাত্র।
প্রতক্ষদর্শীদের মতে শাহরুখের মেয়ে খেলা শেষে মাঠে প্রবেশ করতে চাইলে ওই নিরাপত্তাকর্মী বাধা দেন। বাধা দেওয়ার পদ্ধতি বিধিসম্মত বলে মনে হয়নি শাহরুখের কাছে। তিনি তার প্রতিবাদ করেন এবং নিরাপত্তাকর্মীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। বলিউডের অনেকেও তার পাশে দাঁড়ান এ বিষয়ে। সাংবাদিক সম্মেলন করে পুরো বিষয়টি নিয়ে তার অবস্থান সংবাদমাধ্যম ও সাধারণের কাছে জানিয়েছিলেন শাহরুখ।
তবে এর জেরে স্টেডিয়াম কর্তৃপক্ষ পাঁচ বছর শাহরুখকে মাঠে প্রবেশের উপর নিষেধাজ্ঞা জারি করে।
সেই বিতর্কই আবার নতুন করে মাথাচাড়া দিল। মহারাষ্ট্রের শিশু অধিকার রক্ষা কমিশন তার বিরুদ্ধে এফআইআর জারি করার পাশাপাশি, কেন অভিনেতার বিরুদ্ধে এতদিন এফআইআর জারি হয়নি সে বিষয়েও তদন্তের নির্দেশ দিয়েছে।
মুম্বাই পুলিশের মুখাপাত্র ডিসিপি ধনঞ্জয় কুলকার্নি জানিয়েছেন, এই বিষয়ে কোনও নির্দেশ এখনও তারা হাতে পাননি। নির্দেশ পাওয়া মাত্রই আইনবিধি মেনে ব্যবস্থা গ্রহণ করা হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here