শুরু হলো লাবনি টেস্টি কিচেন এর ফুসকা ফিউশন

0
135

সময় সংবাদ বিডি

ঢাকাঃ লাবনি টেস্টি কিচেন এর আয়োজন সপ্তাহ ব্যাপী শুরু হয়েছে ফুসকা ফিউশন। ২২ নভেম্বর থেকে ২৮ নভেম্বর চলবে এ ফুসকা ফিউশন। রাজধানীর 2 নাটক স্মরণী,নিউ বেইলি রোডের “ঢাকা বিজনেস এন্ড প্রফেশনাল ওমেন্স ক্লাবে” মনোরম পরিবেশে শুরু হয়েছে এ ফিউশন। এতে ১৫ রকমের ঐতিহ্যবাহী ও সুস্বাদু সম্পূর্ণ নিজস্ব তৈরী করা ফুসকা পাওয়া যাবে। ফুসকা ফিউশনে প্রথম থেকেই ফুসকা প্রিয় নারী পুরুষ ও শিশুদের মধ্যে বেশ সাড়া জাগিয়েছে। ফুসকা প্রিয়দের মাঝে ইতিমধ্যে এ ধরনের ফুসকা ফিউশন খুব জনপ্রিয়তা অর্জন করেছে। লাবনি টেস্টি কিচেন এর আগেও একাধিকবার ফুসকা ফিউশনের আয়োজন করে ফুসকা প্রিয় সকল শ্রেনীর মানুষের প্রশংসা কুড়িয়েছেন।

ফুসকা তালিকায় আছে- ১.স্পেশাল পানি পুরি ২.স্পেশাল রাজ কাচুরী ৩.রেগুলার ফুসকা ৪.দই ফুসকা ৫.ভেল পুরি ৫.১৮+ফুসকা ৬.বীফ ফুসকা ৭.কাপল ফুসকা ৮.চকোলেট ফুসকা ৯.আইসক্রিম ফুসকা ১০.স্পেশাল চকলেট পানিপুরি ১১.হট স্পাইসি ফুসকা ১২.চিকেন ফুসকা ১৩.গোলগাপ্পা ১৪.ডিম ফুসকা
ফুসকা ফিউশনের আয়োজক লাবনি টেস্টি কিচেনের কর্ণধার লাবনি বলেন, এটা ঘরোয়া ও স্বাস্থ্য সম্মত পরিবেশে ফুসকা গুলি তৈরী।প্রতিটি আইটেমে রয়েছে বিভিন্ন ধরনের স্বাদ। এই ফিউশনে সকলকে আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

(তরিকুল ইসলাম)

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here